whatsapp channel

Virat Kohli: ‘মদ না খেলে একদম পারে না’, বিরাট কোহলির দুর্বলতা ফাঁস করলেন অনুষ্কা!

বিরাট কোহলি (Virat Kohli) একসময় ক্যাপ্টেন কোহলি হওয়া সত্ত্বেও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র সাথে অ্যাডভার্টাইজমেন্ট শুট করতে গিয়ে যথেষ্ট ভয় পেয়েছিলেন। কারণ অনুষ্কা ততদিনে নামী বলিউড তারকা হয়ে উঠেছেন। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

বিরাট কোহলি (Virat Kohli) একসময় ক্যাপ্টেন কোহলি হওয়া সত্ত্বেও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র সাথে অ্যাডভার্টাইজমেন্ট শুট করতে গিয়ে যথেষ্ট ভয় পেয়েছিলেন। কারণ অনুষ্কা ততদিনে নামী বলিউড তারকা হয়ে উঠেছেন। কিন্তু ধীরে ধীরে তাঁদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। একসময় সম্পর্ক গভীর হয়। সাতপাকে বাঁধা পড়েন বিরাট-অনুষ্কা। দুই বছর আগে তাঁদের একমাত্র কন্যাসন্তান ভামিকা (Bhamika) বিরাট ও অনুষ্কার বন্ধনকে আরও দৃঢ় করেছে। কিন্তু বিরাটকে নিয়ে মজা করতে পছন্দ করেন অনুষ্কা। তবে এবার তিনি বিরাটকে নাচতে বলায় কোহলি নিজেই বলে উঠলেন, দুই পেগ না পান করলে নাচতে পারবেন না তিনি।

ক্রিকেট মহল অবশ্যই এই ঘটনার সাক্ষী। তখনও বিরাট হয়ে ওঠেননি ক্যাপ্টেন কোহলি। অনুষ্কার সাথে তাঁর পরিচয় হয়নি। সেই সময় প্রায়ই বিভিন্ন নায়িকাকে পছন্দ হয়ে যেত বিরাটের। পার্টিতে উপস্থিত মিডিয়ার একাংশের চোখে পড়ত বিরাটের নাচ। খারাপ নাচেন না বিরাট। তিনিই মাতিয়ে রাখতেন পার্টি। এই ঘটনার সমর্থন করে সম্প্রতি অনুষ্কাও বলেছেন, বিরাট পুরো ফ্লোর একাই মাতিয়ে দিতে পারেন। বিরাট ও অনুষ্কা এদিন একটি ইভেন্টের রেড কার্পেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। একে অপরের হাত ধরেছিলেন তাঁরা। বিরাট ও অনুষ্কাকে জিজ্ঞাসা করা হয়েছিল, নাচে কে সবচেয়ে বেশি পারদর্শী!

অনুষ্কা এতটুকু সময় না নিয়ে বিরাটকে দেখিয়ে দিয়েছেন। কিন্তু বিরাট মজা করে বলেন, দুই পেগ সুরা পান করার পর তিনি আর দেখেন না ফ্লোরে কে আছেন, কে নেই। একাই তিনি ফ্লোরের দখল নিয়ে নেন। তবে বর্তমানে বিরাট পুরোপূরি সুরা পান ছেড়ে দিয়েছেন।

শুধুমাত্র সুরাই নয়, অনুষ্কা তাঁর জীবনে আসার সাথে সাথেই নিয়মানুবর্তিতার বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট। ছেড়ে দিয়েছেন বাটার নান ও অন্যান্য মশলাদার পঞ্জাবি খাবার। নিয়মিত ওয়ার্কআউট করতে ভোলেন না তিনি। বিরাট প্রমাণ করেছেন, অনুষ্কার মতো সফল মহিলাই তাঁকে সফলতার পথে অনুপ্রাণিত করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Avatar