BollywoodHoop Plus

বিয়ে ভেঙে‌ দেওয়ার চক্রান্ত! ঐশ্বর্যর বিরুদ্ধে বিস্ফোরক দাবি করেছিলেন অভিনেত্রী মণীষা কৈরালা

বলিউড মানেই হরেক রকম নিউজ স্কুপ। কিন্তু ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya rai bachchan) ও মণীষা কৈরালা ( Manisha kairala)-র ঘটনা ছিল ‘রেড হট স্কুপ’। কারণ বহু বছর অবধি এই ঘটনা নিয়ে দুই অভিনেত্রীর কাদা ছোঁড়াছুঁড়ি অব্যাহত ছিল। ঘটনার সূত্রপাত হয়েছিল মডেল রাজীব মুলচন্দানি (Rajeev mulchandani)- কে নিয়ে।

ঐশ্বর্য তখন সবে মিস ইন্ডিয়া হয়েছেন। মণীষা সেই সময় সুপারস্টার। হঠাৎই একটি সাক্ষাৎকারে মণীষা দাবি করেন, ঐশ্বর্য তাঁর বিয়ে ভেঙে দিয়েছেন। সুপারস্টার রাজীব মুলচন্দানিকে নিজের প্রাক্তন বাগদত্ত বলে ঘোষণা করেন মণীষা। এই খবর শুনে অবাক হয়ে যান ঐশ্বর্য। কারণ রাজীব শুধুমাত্রই তাঁর ভালো বন্ধু ছিলেন। ঐশ্বর্য তৎক্ষণাৎ রাজীবকে ফোন করে বলেন, তিনি মণীষা ও রাজীবের প্রেমের মাঝখানে আসতে চান না।

রাজীব ঐশ্বর্যকে জানান, মণীষার সঙ্গে তাঁর এরকম কোনো সম্পর্ক নেই। কেন মণীষা এই কথা বলছেন, তাও রাজীবের অজানা। এরপর ঐশ্বর্য যখন ‘মিস ওয়ার্ল্ড’ জিতে ভারতে ফিরে আসেন,তার কিছুদিন পরেই মণীষা অভিনীত ফিল্ম ‘বম্বে’ মুক্তি পেয়েছিল। মণীষার অভিনয় দেখে ঐশ্বর্যর ভালো লেগেছিল। তিনি মণীষাকে কনগ্র‍্যাচুলেট করতে চেয়েছিলেন। কিন্তু ঘটনাচক্রে সেই সময় রাজীব ঐশ্বর্যকে ফোন করেন। ঐশ্বর্য রাজীবের কাছ থেকে জানতে পারেন, মণীষা নাকি ঐশ্বর্যকে রাজীবের লেখা লাভ লেটার খুঁজে পেয়েছেন। এই কারণেই নাকি রাজীবের সঙ্গে মণীষার ব্রেক-আপ হয়েছে বলে দাবি করেছেন মণীষা।

 

View this post on Instagram

 

A post shared by Manisha Koirala (@m_koirala)

কিন্তু রাজীব জানিয়েছেন, এই দাবি সম্পূর্ণ ভিত্তিহীন ছিল। কোনোদিন তিনি ও মণীষা কোনোরকম সম্পর্কে ছিলেন না। এর আগেও মণীষা রেখা (Rekha) ও শ্রীদেবী (sridevi)-র উপর সম্পর্কঘটিত কারণে দোষারোপ করেছেন। সেই সময় মণীষাকে প্রায়ই তাঁর নিত্যনতুন বয়ফ্রেন্ডদের সঙ্গে দেখা যেত। শোনা যায়, কেরিয়ারের শুরুর দিকে এই ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন ঐশ্বর্য। পরবর্তীকালে ঐশ্বর্যর সঙ্গে অভিষেক (abhishek bachchan)- এর বিয়ে হয়েছে। মণীষাও অন্যত্র বিয়ে করেছেন। রাজীব এখনও অবধি মডেলিং করেন। তার পাশাপাশি একাধিক ফিল্মে অভিনয় করেছেন রাজীব। কিন্তু মণীষা ও ঐশ্বর্যর সম্পর্কের তিক্ততা এত বছর পরেও একই রয়েছে।

whatsapp logo