Hoop VideoHoop Viral

ঘনিষ্ঠ দৃশ্যে ঝড় তুলেছে এই পাঁচটি ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

১) উল্লুতে কিছুদিন আগে রিলিজ হয়েছে ‘মাটকি‘ ওয়েব সিরিজের ট্রেলার। যেখানে অভিনয় করেছেন প্রিয়া গামরে। আপনি যদি প্রিয়া গামরের অভিনয় এবং পর্দায় মনোমুগ্ধকর পরিবেশনা দেখে পাগল হয়ে যেতে হবে। তাহলে প্রিয়া গামরের এই ওয়েব সিরিজ আপনার খুব পছন্দ হবে। ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গতায় ভর্তি। উত্তেজক ডায়লগ আছে পরতে পরতে। এই সিরিজটিতে ‘বিন্দু’ নামের এক মহিলাকে নিয়েই পুরো গল্প দেখা যাচ্ছে। বিন্দুর যে তার স্বামী এবং তার কাজের মেয়ের সাথে থাকে। কিন্তু বিন্দু বিছানায় তার স্বামীকে নিয়ে খুব একটা খুশি এবং সন্তুষ্ট নয়। তারপর কিছুদিন পর বিন্দুর ভাগ্নে এসে অনেক দিন তাদের কাছে থাকতে শুরু করে। বিন্দু এবং ভাগ্নে শারীরিক চাহিদার জন্য একে অপরের প্রতি আকৃষ্ট হয়। আর তাদের মধ্যে মাখো মাখো শারীরিক সম্পর্ক হয়। এরপর কি হবে জানতে ওয়েব সিরিজটি আপনাকে অবশ্যই দেখতে হবে।

২) সম্প্রতি Voovi app এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে, যা দেখে সকলেই কিন্তু প্রত্যেকটি অংশ ভিডিও তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। ২০২৩ সালের ১৪ই জানুয়ারি রাসিলি ৩ এর ট্রেলার রিলিজ হয়েছে, ট্রেলারটি কিন্তু এখনো পর্যন্ত অনেক মানুষ দেখে ফেলেছেন। এখানে গল্পে দেখানো হয়েছে, একজন শ্রমিক যিনি গ্রামে বিয়ে করে আনেন, আর তার সুন্দরী বউয়ের প্রতি কিন্তু গ্রামের প্রত্যেকটা মানুষের কুনজর ছিল। তবে সেই যুবকের স্ত্রী কিন্তু এই ব্যাপার থেকে মোটেই খারাপভাবে নেয় নি, তিনি প্রত্যেকটা মানুষের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করতেন এবং তাদের থেকে দামি দামি জিনিসপত্র এবং টাকা সংগ্রহ করতেন। এইভাবে তিনি নিজের শরীরকে বেচে নানা ভাবে অসৎ উপায়ে টাকা রোজগার করতে থাকেন। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ট্রেইলার –

৩) মাত্র দুই সপ্তাহ আগেই ভুভির মাধ্যমে অসাধারণ একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। এর নাম মারদানি সাসুর। যেখানে দেখা যাচ্ছে, শ্বশুরের সঙ্গে শারীরিক খেলায় মেতে উঠেছেন দুই পুত্রবধূ। তাদের অসাধারণ রোমান্স দেখে প্রত্যেককেই কিন্তু বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। শাড়ি পরে থাকলেও তারা যথেষ্ট খোলামেলা ভাবেই শাড়ি পরেছেন, আর শ্বশুর মশাই পুত্রবধূর ঘরে ঢুকে তাদের সঙ্গে রীতিমতন শারীরিক খেলায় মেতে উঠেছেন, যা কিন্তু সত্যি দেখে প্রত্যেকে বারবার দেখেছেন এই ভিডিওটি। চলতি বছরের জুলাই মাসের প্রথম দিকে এই অসাধারণ ওয়েব সিরিজ রিলিজ হয়। এখনো পর্যন্ত প্রায় 2 লক্ষ কাছাকাছি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন, তবে আপনি যদি ভিডিওটি দেখতে না ভুলে যান তো আমাদের পেজে চটপট ট্রেলার দেখে নিন।

৪) সম্প্রতি voovi তে একটা ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এর নাম seeti maar sajanwa. যেখানে অসাধারণ অভিনয় করেছেন সায়না খাত্রি, সুহানা খান। এছাড়াও অভিনয় করেছেন মাধুরি পান্ডে, ভুপিন্দ্র সিং। পরিচালক সমীর সালিম খান। গল্প লিখেছেন সাতভীর। আর সিনেমাটোগ্রাফার সার্তিজিত মিশ্র। গল্পটি আবর্তিত হয়েছে এক বাস কন্ডাকটর এর জীবন নিয়ে। এখানে দেখা যাচ্ছে, এক স্ত্রী তার স্বামীর কাছে রাতে সমস্ত কাজ করে এসেছেন। শাড়ি পরলেও তাকে বেশ খোলামেলা ভাবেই দেখা যাচ্ছে।

স্বামী রাতে তাকে কাছে টানলেও তাদের মধ্যে স্বামীর ভাইকে নিয়ে অশান্তি হয়। ভাইকে বেশি গুরুত্ব দেওয়া স্ত্রী একদম মেনে নিতে পারেন না। এই নিয়ে তাদের মধ্যে রাগারাগি হয়। তাদের রোমান্স দেখে পাগল ভক্তরা। তবে ঝগড়া করতে করতে খাট থেকে তারা পড়েই যায়। এ বছর ২১ শে এপ্রিল রিলিজ হয়েছে। ইতিমধ্যেই অনেকে দেখেছেন এই ভিডিও। তবে আপনি যদি দেখতে মিস করে থাকেন আমাদের পেজ এ এর ট্রেলার দেখে নিন।

৫) ullu music মাধ্যমে একটি ওয়েব সিরিজের কিছুটা অংশ রিলিজ হয়েছে যা কিন্তু ইতিমধ্যেই অনেকেই দেখে ফেলেছেন। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম ‘বেটা আশিক বাপ এয়াস‘। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে একটি বিশাল বড় বাড়িতে এক বাবা এবং তার অল্প বয়সে একটি ছেলে বসবাস করে, ছেলের বান্ধবী এক অল্পবয়সী মেয়ে, সে ছেলের সঙ্গে দেখা করতে এসে সেই বাবার প্রেমে হাবুডুবু খায়, তার সঙ্গেই নানান রকম সম্পর্ক চলতে থাকে, শারীরিক খেলাও চলতে থাকে এখানে। কিন্তু একটা সময় পরে ছেলের কাছে সমস্তটা জানাজানি হয়ে যায়, অন্যদিকে যুবতীর মায়ের সঙ্গে বাবার অনেক দিনের আগের একটা সম্পর্ক ছিল, তাই বাবা সিদ্ধান্ত নেন সেই যুবতীর মাকে বিয়ে করবেন। অন্যদিকে ছেলে সিদ্ধান্ত নেয় সেই যুবতীকে বিয়ে করবে। কিন্তু পুরো দেখতে গেলে অবশ্যই আপনাকে পুরো ওয়েব দেখতে হবে।

Related Articles