whatsapp channel

Web Series: সাহসী সিনে ভর্তি ‘উল্লু’র এই ওয়েব সিরিজ, পরিবারের সামনে একদম দেখবেন না

মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করছে। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত…

Avatar

Shreya Chatterjee

মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করছে। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

বর্তমানে সিনেমা আর সিরিয়ালের পাশাপাশি এখন সাধারন মানুষের বিনোদনের ক্ষেত্রে পরিণত হয়েছে ওয়েব সিরিজ। যা দেখার জন্য মানুষ ভিড় জমায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন OTTপ্ল্যাটফর্মে। প্রত্যেকটি ওয়েব সিরিজ একাধিক বোর্ড দৃশ্যের জন্য সকলের কাছে প্রিয় হয়ে উঠছে। অভিনেতা অভিনেত্রীদের মাখো মাখো রোমান্স দেখেই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে যে সমস্ত সাহসী দৃশ্য টেলিভিশনের পর্দায় দেখানো সম্ভব হয় না সেই সমস্ত সাহসী দৃশ্য এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

Read More: ব্রণর সমস্যা দূর করুন সম্পূর্ণ ঘরোয়া চারটি উপায়ে

এখানে অন্যতম অসাধারণ অভিনয় করেছেন নেহা ভাদোলিয়া। আর অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই কিন্তু পাগল হয়ে গেছেন। অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে ইমলি টু ট্রেলার মুক্তি পেয়েছে। তবে এ বার প্রথম নয়, এর আগেও অনেক ওয়েব সিরিজ তেমন ‘এএলটি বালাজি’র ‘গান্দি বাত ৩’, ‘বিমলা’ এ তাকে দেখা গেছে। এখানে দেখা যাচ্ছে নায়িকা অর্থাৎ নেহা একজন শিল্পী তিনিই তার পরিচিতি অর্জন করতে চান তিনি নিজেকে অনেক উঁচুতে দেখতে চান তাই তাই সূত্রে তার আলাপ হয় অনেক পুরুষের সঙ্গে।

Read More: দীঘা-পুরী আর নয়, মাত্র ৪৫ টাকায় ঘুরে আসুন সমুদ্র থেকে

সেই সমস্ত পুরুষ বন্ধুরা তাকে প্রতিশ্রুতি দেয় তাকে অনেক বড় নৃত্যশিল্পী বানাবে। তারপরেই গল্পের মোড় ঘুরে যায়, তবে এই গল্প যদি আপনাকে দেখতে হয় তাহলে অবশ্যই প্রথমে ট্রেলার আগে দেখে নিন। এটি দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে। ভিডিওটির মধ্যে এতটাই উত্তেজনা রয়েছে যে যা দেখলে আপনার বারবার দেখতে ইচ্ছা করবে। উল্লু প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজ এর ট্রেলার দেখেই ঘাম ঝরল ভক্তদের।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক