whatsapp channel

Dance Video: শাড়ির আঁচল সরিয়ে নেশা ধরালেন দেশি ভাবি, কানে হেডফোন গুঁজে একা দেখুন

একেবারে ভোজপুরি স্টাইলের কায়দায় বুকের উপর থেকে শাড়ির আঁচল খসিয়ে দিল এই বৌদি। সম্প্রতি, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে বৌদি তার হেলদি শরীর নিয়ে আবেদন পেশ করছে ক্যামেরার সামনে। তার…

Avatar

Susmita Kundu

একেবারে ভোজপুরি স্টাইলের কায়দায় বুকের উপর থেকে শাড়ির আঁচল খসিয়ে দিল এই বৌদি। সম্প্রতি, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে বৌদি তার হেলদি শরীর নিয়ে আবেদন পেশ করছে ক্যামেরার সামনে। তার বুকের উপর থেকে সে শাড়ির আঁচল সরিয়ে দেয় প্রথমে, তারপর পিঠ কোমর নাচিয়ে সে উত্তেজনার মাত্রা বাড়িয়ে দেয়। ব্লাউজের কাটিং থেকে শুরু করে বৌদির মেক আপ এতটাই চটকদার লেগেছে যে হুড়মুড়িয়ে ভক্তরা ভিড় করেছে Seema Vibez 150k Instagram account এ।

Vibez 150k Instagram অ্যাকাউন্ট আসলে কার সেটা জানা না গেলেও এই অ্যাকাউন্টটি ওপেন এবং যে কেউ ভিজিট করতে পারে। এই অ্যাকাউন্টে অনেকেই বিভিন্ন ধরনের বোল্ড ভিডিও পোস্ট করে। একবার এখানে ভিজিট করলে দেখতে পাবেন একাধিক বোল্ড কন্টেন্ট। যাদের রিল ভিডিও রয়েছে এই অ্যাকাউন্টে তারা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত অ্যাক্টিভ এবং এরাও মূলত বোল্ড রিল ভিডিও করে।

আবার ফিরি ওই ভাইরাল রিল ভিডিও প্রসঙ্গে। ভিডিওর বৌদি ‘কান্থালা কান্নালা’র তালে শাড়ি লুকে ঝলমলিয়ে ওঠে। ডিপ নেক লাইন কাটিং ব্লাউজে শাড়ির আঁচল উড়িয়ে সুপার হট সেই বৌদি। খোলা চুলে, গ্লসি মেকাপে নজর কেড়েছেন নেটজনতার একাংশের। এমনিতেই, আজকাল সোশ্যাল মিডিয়া খুললে দেখা যায় একাধিক বৌদিদের যারা রীতিমত সাহসী ভিডিও দিয়ে নজর কেড়েছে একাধিক দর্শকের।

ইদানিং, অনেকেই সোশ্যাল মিডিয়ায় রিল তৈরি করছেন, ভিডিও করছেন, শর্টস বানাচ্ছেন। অনেকে উপার্জনের তাগিদে সোশ্যাল মিডিয়ায় ভিডিও বানাচ্ছে। যেহেতু এই সময় বেশিরভাগ মানুষ সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ, তাই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগে না। চলুন দেখা যাক এই বৌদি শাড়ির আঁচল সরিয়ে কতটা উত্তেজনা ধরে রাখলেন ভক্তদের মধ্যে। তবে, এই প্রসঙ্গে একটি কথা বলতেই হয়, বাচ্চাদের হাতে ফোন দিলে চাইল্ড লক সিস্টেম করে রাখবেন অথবা ইন্টারনেট বন্ধ রাখবেন। বাচ্চাকে ফোনে দেখানোর মতন কিছু হলে ডাউনলোড করে নিন তাহলে বাচ্চাও সুরক্ষিত আর আপনারও বিনোদন হল।