Bengali SerialHoop Plus

Sudipta Banerjee: সৌম্য-সুদীপ্তার বিয়ের রাজকীয় মেনু জিভে জল আনবে

পয়লা মে সাতপাকে প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সী (Smita Bakshi)-র পুত্র সৌম্য বক্সী (Soumya Bakshi)-র সাথে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। ইতিমধ্যেই তাঁদের বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বুধবার, 3রা মে ঘরোয়া ভাবে সম্পন্ন হয়েছে সুদীপ্তার বৌভাতের অনুষ্ঠান। 4 ঠা মে, বৃহস্পতিবার হতে চলেছে নবদম্পতির গ্র্যান্ড রিসেপশন। সুদীপ্তা ও সৌম্যর বিয়ের মেনু সেজে উঠেছিল বাঙালি খাবারে। তবে পাশাপাশি ছিল অবাঙালি খাবারও

স্টার্টারে ছিল বিভিন্ন ধরনের স্যালাড। এরপর মেন কোর্সে একদিকে ছিল পনির বাটার মশালার মতো পঞ্জাবি খাবার। ছিল জাফরানি শাহি পোলাও। এছাড়াও ছিল পনির পসিন্দা, নবরতন কোর্মা, স্টাফড আলুরদম। পুরনপুরির মতো রাজস্থানি খাবার ছিল মেনুতে। এছাড়াও ছিল চানা মশালা ও বেবি নান। বাঙালি মৎস্যপ্রিয়। ফলে ছিল মাছের ডায়মন্ড ফ্রাই। চিংড়ির মালাইকারির মতো পদও বাদ যায়নি। এছাড়াও ছিল মাটন রোগনজোসের মতো মোগলাই পদ। যাঁরা পোলাও বা বেবি নান খেতে চান না, তাঁদের জন্য ব্যবস্থা ছিল ঝরঝরে সাদা ভাতের। এছাড়াও ছিল চিকেন কষা। ছিল বিভিন্ন ধরনের মিষ্টি।

পানের একটি আলাদা কাউন্টারের ব্যবস্থা ছিল। সেখানে বেনারসি পানের পাশাপাশি ছিল ইদানিংকালের বিখ্যাত ফায়ার পান। এছাড়াও বিভিন্ন স্বাদের মকটেলের ব্যবস্থা তো ছিলই। তবে বিয়ের পর সৌম্য ও সুদীপ্তা যখন একসাথে খেতে বসেছিলেন, সেই সময় তাঁদের পাতে ছিল বাড়ির রান্না করা মাছের মাথা এবং বিয়ের মেনুর কিছু খাবার। 2 রা মে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছিলেন সুদীপ্তা। এদিন ছিল কালরাত্রি। ফলে নবদম্পতি একে অপরের সাথে দেখা করতে পারেননি।

বর্তমানে সুদীপ্তা অভিনয় করছেন জনপ্রিয় ধারাবাহিক ‘সোহাগ জল’-এ। এই ধারাবাহিকে বেণী বৌদির চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। কিন্তু বিয়ের কারণে আপাতত কিছুদিন শুটিং বন্ধ রেখেছেন সুদীপ্তা। সব অনুষ্ঠান মিটলে শীঘ্রই আবারও শুটিং ফ্লোরে ফিরবেন তিনি।

whatsapp logo