whatsapp channel

Pallavi Dey: পল্লবী মৃত্যুর পর অতিবাহিত দেড় বছর, কী পরিণতি হল মামলার!

টেলি পাড়া থেকে প্রায়ই অভিনেতা অভিনেত্রীদের মৃত্যুর খবর ভেসে আসে। কিন্তু বছর দেড়েক আগে হঠাৎ করেই একটি মৃত্যুর খবর যেন হতভম্ব করে দিয়েছিল সকলকে। তরুণী অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলি পাড়া থেকে প্রায়ই অভিনেতা অভিনেত্রীদের মৃত্যুর খবর ভেসে আসে। কিন্তু বছর দেড়েক আগে হঠাৎ করেই একটি মৃত্যুর খবর যেন হতভম্ব করে দিয়েছিল সকলকে। তরুণী অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey) এর মৃত্যুর খবরে যেন থমকে গিয়েছিল স্টুডিও পাড়া। নিজের ফ্ল্যাট থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিল তাঁর দেহ। তারপর থেকে দেড় বছর কেটে গিয়েছে। পল্লবীর মৃত্যুর কারণ কী জানা গেল? সঠিক বিচার কি পেলেন অভিনেত্রী?

Advertisements

২০২২ এর ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় পল্লবীর ঝুলন্ত দেহ। এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাঁকে। পল্লবীর মৃত্যু হত্যা নাকি আত্মহত্যা এই বিবাদের মাঝেই অভিযোগের আঙুল ওঠে পল্লবীর লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে। তাঁকে তখন গ্রেফতার করা হলেও পরে তিনি ছাড়া পেয়ে যান। জানা গিয়েছিল, ২০২০ সাল থেকে একত্র থাকতে শুরু করেছিলেন তাঁরা।

Advertisements

Advertisements

পুলিশ সূত্রে জানা গিয়েছিল, দুর্ঘটনার আগের দিন রাতে আলাদা আলাদা ঘরে ঘুমিয়েছিলেন পল্লবী এবং সাগ্নিক। সকালে উঠে অভিনেত্রীর ঘরের দরজা বন্ধ দেখে লক হোল দিয়ে সাগ্নিক দেখেছিলেন, বিছানার চাদর দিয়ে ফাঁস দিয়ে ঝুলছেন পল্লবী। দরজা ভেঙে উদ্ধার করা হয় তাঁকে। পরবর্তীতে সাগ্নিক জানিয়েছেন, সকালে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হওয়ার পর তিনি বেরিয়ে যেতেই এই ঘটনা ঘটিয়েছেন পল্লবী। জানা যায়, সাগ্নিকের বিরুদ্ধে প্রমাণের অভাবে তাঁকে বেকসুর খালাস করে আদালত। কিন্তু তাঁর বিরুদ্ধে এখনও প্রতারণার মামলা চালাচ্ছে পল্লবীর বাবা মা।।

Advertisements

সাগ্নিকের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনেছে পল্লবীর পরিবার। ৮০ লক্ষ টাকার ফ্ল্যাটে ৫৭ লক্ষ টাকা দেওয়ার পাশাপাশি নাকি ইএমআইও দিতেন অভিনেত্রী। সাগ্নিকের বিএমডব্লিউও নাকি পল্লবীরই কেনা ছিল। তাঁদের জয়েন্ট অ্যাকাউন্টে ছিল ১৫ লক্ষ টাকা যার নমিনি ছিলেন সাগ্নিক। সেই টাকা পায়নি পল্লবীর বাবা মা। শোনা যায়, সাগ্নিক নাকি প্রস্তাব দিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে মামলা তুলে নিলে এফডি এর অর্ধেক টাকা এবং সম্পত্তি ফিরিয়ে দেবেন তিনি। কিন্তু ন্যায় বিচারের আশায় সেই প্রস্তাবে রাজি হননি অভিনেত্রীর মা বাবা। সাগ্নিকের বিরুদ্ধে একাধিক নারীসঙ্গের অভিযোগও এনেছিলেন পল্লবীর মা বাবা। বর্তমানে অভিনেত্রীর মা বাবাকে আইনি সহ বিভিন্ন ভাবে সাহায্য করছেন অভিনেতা ভরত কল।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই