whatsapp channel

Rimjhim Mitra: ৪০ ছুঁইছুঁই বয়সেও ২৫ এর মতো ফিগার, রিমঝিমের ফিটনেসের এই রহস্যটা জানতেন!

টেলিভিশন থেকে বড়পর্দা সর্বত্রই তাঁর অবাধ যাতায়াত। বিগত দু বছরেরও বেশি সময় ধরে বিভিন্ন মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে আসছেন অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। বিশেষ করে ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ…

Nirajana Nag

Nirajana Nag

টেলিভিশন থেকে বড়পর্দা সর্বত্রই তাঁর অবাধ যাতায়াত। বিগত দু বছরেরও বেশি সময় ধরে বিভিন্ন মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে আসছেন অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। বিশেষ করে ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ তিনি। বিভিন্ন চ্যানেলের বহু সিরিয়ালে বিভিন্ন চরিত্রে নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন রিমঝিম। ইতিবাচক থেকে নেতিবাচক চরিত্রেও তাঁর অভিনয় প্রতিভা মুগ্ধ করেছে দর্শকদের।

শুধুই কি অভিনয়, আরো গুণ রয়েছে রিমঝিমের। অনেকেই জানেন, তিনি খুবই দক্ষ একজন নৃত্যশিল্পী। প্রখ্যাত নৃত্যশিল্পী তথা অভিনেত্রী মমতা শঙ্কর তাঁর নৃত্যগুরু। নাচের রিয়েলিটি শোতেও নাচের গুরু হিসেবে দেখা গিয়েছে রিমঝিমকে। জি বাংলার ডান্স বাংলা ডান্সে অন্যতম মেন্টর ছিলেন তিনি। কিন্তু আমজনতার কাছে রহস্য হয়ে থেকে গিয়েছে রিমঝিমের সৌন্দর্য আর তারুণ্যের সিক্রেট।

Rimjhim Mitra: ৪০ ছুঁইছুঁই বয়সেও ২৫ এর মতো ফিগার, রিমঝিমের ফিটনেসের এই রহস্যটা জানতেন!

উইকিপিডিয়া বলছে, রিমঝিমের বয়স প্রায় ৪০ ছুঁইছুঁই। কিন্তু তাঁকে দেখে ৩০ পেরিয়েছেন কিনা সেটাও বোঝা দায়। কীভাবে নিজেদের বয়স ধরে রাখেন রিমঝিম? সংবাদ মাধ্যমকে অবশ্য মজা করে অভিনেত্রী বলেন, তিনি আসলে ভ্যাম্পায়ার, ড্রাকুলা। তাই তাঁর বয়স বাড়ে না। রিমঝিম বলেন, তিনি সবকিছুই খান। অনেক সময় তাঁর খেতে দেরি হয়ে যায়। আবার অনেক সময় তাড়াতাড়ি খেয়ে নেন। নিজের তেমন খেয়ালও রাখেন না। এমনকি বাইরের খাবারও খান।

Rimjhim Mitra: ৪০ ছুঁইছুঁই বয়সেও ২৫ এর মতো ফিগার, রিমঝিমের ফিটনেসের এই রহস্যটা জানতেন!

তবে রিমঝিম জানান, তিনি সবটাই খুব অল্প পরিমাণে খান। তাঁর খিদে কম। সেই কারণেই সম্ভবত তাঁর ওজনও বাড়ে না, আর ফিগারও ঠিক থাকে। তবে অবিবাহিত রিমঝিমের জগৎ জুড়ে রয়েছেন তাঁর মা রুবি মিত্র। মেয়ের খেয়াল তিনিই রাখেন। রিমঝিমের রান্নাবান্নাও করেন তাঁর মা-ই। কম তেলে রান্না করা থেকে নানান ধরণের জুসও রিমঝিমের জন্য তৈরি করেন তাঁর মা। প্রসঙ্গত, বাংলা বিনোদন জগতের পরিচিত মুখ রিমঝিম অভিনয় করেছেন বিভিন্ন ধরণের চরিত্রে। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে তাঁর নেতিবাচক চরিত্র আজও মনে রেখেছেন দর্শকরা। এই মুহূর্তে ‘তোমাদের রাণী’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই