whatsapp channel

Vijay Thalapathy: বিবাহ বিচ্ছেদের পথে বিজয় থালাপতি ও সঙ্গীতা!

ইদানিং ক্রমশ বেড়ে চলেছে ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের ঘটনা। করোনা অতিমারী যেন ঘুণ ধরিয়ে দিয়েছে সমাজের কাঠামোয়। কারণ 2020 সাল থেকেই মূলতঃ বিবাহ বিচ্ছেদের ঘটনা বেড়ে চলেছে। এবার সেই আঁচ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইদানিং ক্রমশ বেড়ে চলেছে ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের ঘটনা। করোনা অতিমারী যেন ঘুণ ধরিয়ে দিয়েছে সমাজের কাঠামোয়। কারণ 2020 সাল থেকেই মূলতঃ বিবাহ বিচ্ছেদের ঘটনা বেড়ে চলেছে। এবার সেই আঁচ এল দক্ষিণী তারকা বিজয় থালাপতি (Vijay Thalapathy) ও তাঁর স্ত্রী সঙ্গীতা স্বর্ণলিঙ্গম (Sangeeta Swarnalingam)-এর দাম্পত্যেও। এতদিন অবধি সুখী দম্পতি হিসাবে পরিচিত বিজয় ও সঙ্গীতার বাইশ বছরের বিবাহিত জীবনে চিড় ধরার ঘটনা আপাতত দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত বিষয় হয়ে উঠেছে।

Advertisements

সাম্প্রতিক কালে বিজয়ের আগামী ফিল্ম ‘বরিসু’-র সং লঞ্চ অনুষ্ঠানে দেখা মেলেনি সঙ্গীতার। এমনকি বিজয় ঘনিষ্ঠ পরিচালক অ্যাটলি (Atlee) -র স্ত্রীর বেবি শাওয়ারেও আসেননি সঙ্গীতা। সেই সময় থেকেই বিজয় ও সঙ্গীতার দাম্পত্য ভাঙন নিয়ে জল্পনা দানা বাঁধছিল। কিন্তু হঠাৎই উইকিপিয়ায় বিজয়ের বিবরণীতে দেখা যায় তিনি মিউচুয়ালি ডির্ভোসড। এরপরেই সঙ্গীতার সাথে বিজয়ের বিবাহ বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে। কিন্তু পরে জানা যায়, এই তথ্য সম্পূর্ণ ভুল। সঙ্গীতা ও বিজয়ের বিবাহ বিচ্ছেদ হয়নি। উইকিপিডিয়া থেকেও এই ভুল তথ্য পরবর্তীকালে সরিয়ে নেওয়া হয়েছে। কিন্তু সত্যিই কি বিবাহ বিচ্ছেদের গুঞ্জন একেবারেই ভুল?

Advertisements

বিজয়ের টিম উইকিপিডিয়ার বিবরণ হ্যান্ডল করে। সেই টিমের সদস্যরা আদৌ ভুল তথ্য দিতে পারেন কিনা, তা বিবেচনা করা উচিত। এমনও হতে পারে, হয়তো বিজয় ও সঙ্গীতা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন এবং তা তাঁরা এখনই মিডিয়ায় জানাতে চান না। 1996 সালে বিজয়ের শো দেখতে লন্ডন থেকে ভারতে এসেছিলেন সঙ্গীতা। বিজয়ের অনুরাগী থেকে একসময় বিজয়ের প্রেমিকা ও পরে তাঁর স্ত্রী হয়ে যান সঙ্গীতা। 1999 সালে তাঁদের বিয়ে হয়। এই দম্পতির একটি পুত্র ও একটি কন্যা রয়েছে।

Advertisements

বর্তমানে আমেরিকায় সন্তানদের নিয়ে ছুটি কাটাচ্ছেন সঙ্গীতা। এই কারণে তিনি ‘বরিসু’-র সং লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।

Advertisements

whatsapp logo
Advertisements