Hoop PlusRegional

Shobnom Bubly: মা হওয়ার পরই শাকিবের সাথে সম্পর্কে চিড়! কেঁদে ভাসালেন বুবলি

চলতি বছরের দুর্গাপুজোর সময় থেকেই শাকিব খান (Shakib Khan) ও শবনম খান বুবলি (Shobnom Khan Bubly)-র সম্পর্ক নিয়ে তরজা তুঙ্গে। দুর্গাপুজোর পঞ্চমীর দিন হঠাৎই বুবলি তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি ফেসবুকে শেয়ার করেন। এর আগে তিনি নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করে জানিয়েছিলেন, সব কিছুই শালীন ভাবে হয়েছে। পঞ্চমীর দিন জানা যায়, বীরের পিতার নাম শাকিব খান। মাঝে শাকিব ও বুবলির সম্পর্ক নিয়ে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে চর্চা হলেও তা ধামাচাপা পড়ে গিয়েছিল। কিন্তু বীরের ছবি শেয়ার করার কারণে নতুন করে এই সম্পর্ক সকলের সামনে আসে। বুবলি জানান, 2018 সালে শাকিবের সাথে বুবলির গোপনে বিয়ে হয়েছিল। প্রসঙ্গত, ওই বছরেই শাকিবের প্রথম স্ত্রী অপু বিশ্বাস (Apu Biswas)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তাঁদের একমাত্র পুত্রসন্তানের নাম অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)। এরপর অনেকেই বুবলিকে এই বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী করতে থাকেন।

সাম্প্রতিক কালে বুবলি জানিয়েছেন, শাকিবের সাথে অপুর বিবাহ বিচ্ছেদের কারণ তিনি নন। অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রায় এক বছর আমেরিকায় ছিলেন বুবলি। তিনি জানিয়েছেন, সেই সময় যথেষ্ট মোটা অঙ্কের টাকা খরচ হয়েছিল। কিন্তু শাকিব তাঁকে শুধুমাত্র পনের হাজার ডলার দিয়েছিলেন। ভারতীয় মুদ্রায় তা বারো লক্ষ পঁচিশ হাজার টাকার বেশি। কিন্তু বাকি সব খরচ বুবলি নিজেই করেছিলেন। এমনকি এখনও অবধি বীরের যাবতীয় দায়িত্ব তিনিই পালন করেন। বাবা হিসাবে কখনও যদি শাকিবের কিছু দিতে ইচ্ছা হয় বীরকে, তখন তিনি তা দেন। বুবলির কথায় বোঝা গিয়েছে, শাকিব তাঁর পুত্রসন্তান বীরের কোনো দায়িত্ব পালন করতে চান না।

সম্প্রতি বুবলি দাবি করেছিলেন, শাকিব তাঁর জন্মদিনে তাঁকে একটি হীরের নাকফুল উপহার দিয়েছেন। এরপর শাকিব ও বুবলিকে বিদ্রুপ করেন অপু। কিন্তু শাকিব জানান, বুবলিকে কোনো নাকফুল তিনি উপহার দেননি। এমনকি জানাননি জন্মদিনের শুভেচ্ছা। শাকিব বলেন, বুবলির সাথে তাঁর যোগাযোগ প্রায় নেই বললেই চলে। বীরের কারণে তাঁদের মধ্যে কিছুটা যোগাযোগ বজায় রয়েছে।

ফেসবুক লাইভে বুবলি এদিন শাকিবের সাথে তাঁর সম্পর্কের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন। উপরন্তু তিনি জানিয়ে দেন, তিনিই আপাতত বীরের অভিভাবক।