Hoop PlusTollywood

Nusrat Jahan: নিজেকে অপবিত্র বললেন নুসরত!

চলতি বছর পশ্চিমবঙ্গ সরকারের তরফে ‘মহানায়ক’ সম্মানে ভূষিত হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। কিন্তু তাঁকে নিয়ে থামেনি বিতর্ক। গত দুই বছর ধরে কাজের তুলনায় বিতর্ক নুসরতকে চর্চিত করে তুলেছে। তৈরি করেছে খবরের শিরোনাম। প্রথমদিকে নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ এবং পরবর্তীকালে ঈশান (Yishaan J.Dasgupta)-র মাতৃত্বের কারণে তাঁকে বারবার উঠতে হয়েছে কাঠগড়ায়। এবার সেই নুসরতই তুলে আনলেন পবিত্র ও অপবিত্রতার কথা।

সম্প্রতি নুসরত একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর শুরুতে নুসরতের পরনে রয়েছে কালচে সবুজ রঙের হাই ওয়েস্ট ট্রাউজার ও ব্রাউন রঙের ফুলস্লিভ ক্রপ টপ। হঠাৎই তা পরিবর্তিত হয়ে পরিণত হয় গ্রে রঙের ডিপ নেক ড্রেসে। ড্রেসটি সিকুইনড। সিডাক্টিভ ভঙ্গিমায় পোজ দিয়েছেন নুসরত। এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন ‘আনহোলি’ অর্থাৎ অপবিত্র। প্রকৃতপক্ষে, এটি একটি জনপ্রিয় পপ সং। স্যাম স্মিথ ও কিম পেট্রাসের গাওয়া এই গান মুক্তি পেয়েছে চলতি বছর। বেস্ট পপ গ্রুপ পারফরম্যান্সেও এই গানটি মনোনীত হয়েছিল। ইন্সটাগ্রাম রিলে নুসরত এই গানটি ব্যবহার করেছেন।

কিন্তু এই ভিডিও মোটেও প্রশংসিত হয়নি। বরং নুসরতের নাক নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন নেটিজেনদের একাংশ। অনেকের মতে, নুসরত প্লাস্টিক সার্জারি করে নিজের নাক নষ্ট করে ফেলেছেন। এমনকি অনেকে অশ্লীল কটাক্ষ করে নুসরতের নাককে ‘শূকরের মতো’ দেখতে বলেছেন। অনেকেই লিখেছেন, নুসরতকে ভগবান খুব সুন্দর করে পাঠিয়েছিলেন। কিন্তু তিনি নিজের সৌন্দর্যের উপর ছুরি-কাঁচি চালিয়ে তা নষ্ট করেছেন। অনেকে আবার লিখেছেন, নুসরতের মতো সাংসদ কি করে বাংলার ভবিষ্যৎ হতে পারেন!

অপরদিকে নুসরতের অভিনয় কেরিয়ারে কোনো অগ্রগতি পরিলক্ষিত হচ্ছে না। চলতি বছর রিলিজ করেছিল ‘স্বস্তিক সংকেত’। নুসরত এই ফিল্মে অভিনয় করেছিলেন। কিন্তু ফিল্ম বক্স অফিসে ছিল ফ্লপ। বর্তমানে এণা সাহা (Ena Saha)-র প্রযোজনা সংস্থা ‘জারেক এন্টারটেইনমেন্ট’ নির্মিত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র স্বত্ব কিনতে চাইছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত। এই ফিল্মে তাঁরা মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু শুটিং শেষ হলেও যশ ও নুসরতের চূড়ান্ত অসহযোগিতার জন্য পোস্ট প্রোডাকশনের কাজ আপাতত বিশ বাঁও জলে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)