স্ত্রীকে সন্তুষ্ট করতে পারবে স্বামী? রিলিজ হল ঘাম ঝরানোর নতুন ওয়েব সিরিজ

‘ঘাম ঝরানো ওয়েব সিরিজ’ অর্থাৎ অ্যাডাল্ট ওয়েব সিরিজ, কখনও যার নাম এরোটিকা। কিন্তু এই ওয়েব সিরিজগুলি দেখে শীতের দেশে অর্থাৎ সিমলা, কুলু-মানালির মতো স্থানে ঘাম ঝরার কোনো সম্ভাবনা নেই। একসময় যখন এই ধরনের দৃশ্য নাগালের বাইরে থাকত, তখন অনেকেই তা দেখার মধ্যে নিষিদ্ধ আনন্দ খুঁজে পেতেন। কিন্তু বর্তমান সময়ে আঠারো বছর বয়স পার করার আগেই বহু কিশোর-কিশোরী ভার্জিনিটি হারায়। অবশ্যই স্বেচ্ছায়। ফলে নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি সকলেই আগ্রহ নিয়ে দেখলেও তাতে উত্তেজনার খোরাক পান না। তবু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। অ্যাডাল্ট ওয়েব সিরিজের অ্যাপগুলির মধ্যে জনপ্রিয় হল প্রাইম শটস।

প্রাইম শটসে খুব শীঘ্রই স্ট্রিমিং হতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘সন্তুষ্টি’। নামটির দ্বৈত অর্থ রয়েছে। ‘সন্তুষ্টি’-র ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, একাধিক বোল্ড দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ। মুখ্য চরিত্রে অভিনয় করছেন আয়েশা কাপুর (Ayesha Kapoor)। তবে গল্পের কেন্দ্রীয় চরিত্র নায়িকা নন, বরং নায়ক। ‘সন্তুষ্টি’-র নায়ক অবশ্যই নায়কোচিত নয়, বরং সাধারণ পরিবারের ছেলে।

খুব শীঘ্রই তার বিয়ে হবে। কিন্তু ছেলেটি তার যৌন ক্ষমতা সম্পর্কে সন্দিহান। তবু সে তার বিয়ের পর স্ত্রীকে সম্পূর্ণ সন্তুষ্ট রাখতে চায়। নিজেকে যাচাই করার জন্য বিয়ের আগে ছেলেটি অন্য একটি মেয়ের সাথে শারীরিক সম্পর্ক তৈরি করতে চায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি মেয়ের সাথে তার আলাপ হয়। সে নিজের ইচ্ছার কথা মেয়েটির সাথে শেয়ার করে।

কিন্তু এরপর ছেলেটির জীবনে কি ঘটতে চলেছে তা জানতে চোখ রাখতে হবে ‘প্রাইম শটস’-এ। আগামী 17 ই জুলাই এই অ্যাপে স্ট্রিম হতে চলেছে ‘সন্তুষ্টি’।