whatsapp channel

Swikriti Majumder: পুপুলকে সামলাতে ব্যস্ত রাধা, কলকাতা ছেড়ে কোথায় ঘুরছেন ‘অশরীরী’ আলো!

'পূর্ণা', 'মৌ' দুটি সফল চরিত্রের পর বর্তমানে 'আলো' নামে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। বর্তমানে জি বাংলায় 'আলোর কোলে' সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। অলৌকিকের ছোঁয়া…

Nirajana Nag

Nirajana Nag

‘পূর্ণা’, ‘মৌ’ দুটি সফল চরিত্রের পর বর্তমানে ‘আলো’ নামে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। বর্তমানে জি বাংলায় ‘আলোর কোলে’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। অলৌকিকের ছোঁয়া থাকা আলোর কোলে সিরিয়ালে পুপুলের মৃতা মা আলোর ভূমিকায় অভিনয় করছেন তিনি। সিরিয়ালে দেখানো হয়, আগুনে দগ্ধ হয়ে অকালমৃত্যু হয়েছে আলোর। কিন্তু ছোট্ট মেয়ে পুপুল আর স্বামী আদিত্যর মায়ায় অশরীরী হয়ে আটকা পড়ে গিয়েছে আলো। কীভাবে মুক্তি পাবে সে, কেই বা মুক্তি দেবে তাকে সেটা নিয়েই আলোর কোলে সিরিয়ালের গল্প।

স্বীকৃতির অভিনয়ের ভক্ত ছিলেন দর্শকদের অনেকেই। উপরন্তু এখন অশরীরী আলোর চরিত্রে অভিনয় করে আরোই সবার মন জয় করে নিয়েছেন তিনি। তবে কয়েকদিন হল ধারাবাহিকে দেখা যাচ্ছে না আলোকে। রাধা আর আদিত্যকে আগুন থেকে বাঁচানোর চেষ্টা করতে করতেই শক্তি শেষ হয়ে গিয়েছিল আলোর। তাকে বলতে শোনা গিয়েছিল, যতক্ষণ না আবারো শক্তি ফিরে পাচ্ছে সে ততক্ষণ আর ছায়া শরীরও ধরে রাখতে পারবে না। কিন্তু বাস্তবে স্বীকৃতি কোথায়?

Swikriti Majumder: পুপুলকে সামলাতে ব্যস্ত রাধা, কলকাতা ছেড়ে কোথায় ঘুরছেন 'অশরীরী' আলো!

সোশ্যাল মিডিয়ায় উঁকি দিতেই মিলল তার উত্তর। ভাইরাল সোশ্যাল মিডিয়া পোস্ট বলছে, ঘুরতে গিয়েছেন স্বীকৃতি। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে বালির উপর দিয়ে হাঁটছেন তিনি। তাঁর পরনে নীল সাদা রঙের হট প্যান্ট, সবুজ টপ আর নীল সাদা শ্রাগ। সমুদ্রের হাওয়ায় উড়ছে তার চুল। ইনস্টাগ্রামে এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু কোথায় গিয়েছেন স্বীকৃতি?

নিজের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টেও দুটি ছবি শেয়ার করেছেন তিনি। কালো ক্রপ ট্যাঙ্ক টপ, কালো প্যান্টের সঙ্গে সাদা শ্রাগ পরেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফুকেট ডায়েরিজ’। অর্থাৎ বিদেশে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেছেন তিনি। যদিও এই ছবিগুলি সাম্প্রতিক নাকি আগেকার তা জানা যায়নি। কিছুদিন আগেই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড শো তে এসেছিলেন স্বীকৃতি। তাঁকে আবারো আলোর কোলে সিরিয়ালে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই