whatsapp channel

Vastu Tips: কোন রঙের পায়রা আপনার জন্য শুভ!

পায়রা পুষতে আমরা প্রত্যেকেই ভালোবাসি। কিংবা পায়রা যদি উড়ে এসে আমাদের বাড়ির উঠোনে, ছাদে বসে, তাহলে প্রত্যেকেই আমরা নিজেদের ঘর থেকে একটু চাল বার করে পায়রাকে খেতে দি। বাস্তু বিশেষজ্ঞরা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

পায়রা পুষতে আমরা প্রত্যেকেই ভালোবাসি। কিংবা পায়রা যদি উড়ে এসে আমাদের বাড়ির উঠোনে, ছাদে বসে, তাহলে প্রত্যেকেই আমরা নিজেদের ঘর থেকে একটু চাল বার করে পায়রাকে খেতে দি। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, পায়রা আসা সত্যিই খুব ভাগ্যে ব্যাপার। পায়রা যদি আপনার গৃহে এমনি আসে, তাহলে বুঝবেন আপনার জীবনের সমস্ত সমস্যা ধীরে ধীরে একেবারে দূর হয়ে যাবে। তবে এটা অনেকের মনে প্রশ্ন থাকে যে এমনি সাধারণগুলা পায়রা পুষবেন না সাদা পায়রা পুষবেন, কোন পায়রা আপনার জন্য শুভ?

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, যেকোনো পায়রাই আপনার জন্য শুভ ইঙ্গিত বয়ে আনতে পারে। তবে যদি আপনি পোষা প্রাণী হিসেবে পায়রাকে পুষতে চান তাহলে সাদা পায়রা পুষতে পারেন। বাড়িতে সাদা পায়রা পোষা কিংবা আপনার বাড়িতে এমনি পায়রা যদি উড়ে আসে, তাহলে তা কিসের ইঙ্গিত দেয়? জেনে নিন আমাদের Hoophaap এর পাতায় পায়রা নিয়ে সহজ বাস্তু টিপস।

১) বাড়িতে পায়রার আগমন সুখ শান্তি বয়ে আনতে পারে, অনেক সময় বাড়িতে থাকা পারিবারিক সদস্যদের মধ্যে নানা কারণে ভুল বোঝাবুঝি ঝামেলা হতে পারে, তাই যদি দেখেন বাড়িতে এমনি পায়রা উড়ে এসেছে, তাহলে বুঝবেন আপনাদের বাড়ীর পরিবারের সদস্যদের মধ্যে সমস্যা অনেকটা কেটে যাবে।

২) পায়রাকে প্রতিদিন জল এবং চাল অথবা গম অর্থাৎ অন্য খেতে দেন এতে বাড়িতে সুখ শান্তি সমৃদ্ধি ফিরে আসবে। পায়রার আশীর্বাদে আপনার অনেক উন্নতি হবে।

৩) তবে পায়রাকে বাসা করতে দেবেন না। আপনার বাড়ির কাছাকাছি সেক্ষেত্রে পায়রার বিষ্ঠা আপনার জন্য একেবারেই ভালো হবে না, পায়রাকে খেতে দিন, কিন্তু যদি পায়রা আপনার গৃহের আশেপাশে বাসা করে তা খুব সাবধানে অন্যত্র সরিয়ে দিন, তা ফেলে দেবেন না, নষ্ট করবেন না।

৪) জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, আপনার বাড়িতে যদি পায়রা আসে তাহলে বুঝবেন আপনার অর্থ ভাগ্য ভালো হতে চলেছে, কারণ পায়রা এলে লক্ষ্মী বৃদ্ধির পাশাপাশি সুখ শান্তি ও বৃদ্ধি পায়।

৫) সাদা পায়রা যেহেতু শান্তির প্রতীক তাই সাদা পায়রা কেউ খাওয়াতে পারেন এতে আপনার গৃহের শান্তি বজায় থাকবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক