Viral Question: ছেলেদের কোন জিনিসটা সবসময় কালো রঙের হয়! বেশিরভাগ মহিলা ভুল উত্তর দেয়

অভ্যাস হোক বা আচরণ, পছন্দ হোক বা না-পসন্দ, সবকিছুতেই বেশ তফাৎ থাকে পুরুষ ও মহিলাদের মধ্যে। অনেক পুরুষ খুব সহজেই অধিকাংশ মহিলাদের চোখেই হয়ে ওঠেন আকর্ষণীয়। আবার কোনো কোনো পুরুষকে একেবারেই পছন্দ করেন না মহিলারা। কিন্তু কেন এমনটা হয়? আজ থেকে কয়েকশো বছর আগেই এই প্রশ্নের উত্তর দিয়ে গেছেন মহা দার্শনিক চাণক্য। চাণক্য-নীতি অনুসারে, পুরুষদের মধ্যে কিছু অভ্যাস বা গুণ আছে, যা মহিলাদের সবচেয়ে বেশি আকৃষ্ট করে।

মহিলারা সবথেকে বেশি প্রেমে পড়ে পুরুষদের চেহারা দেখে। সেক্ষেত্রে দুটি জিনিস খুবই গুরুত্বপূর্ণ-মুখশ্রী ও বলিষ্ঠ চেহারা। এছাড়াও যে পুরুষ সৎ, সে সর্বজনবিদিত হয়েছে সমাজে। পুরুষদের এই গুনটি মহিলারাও বেশ পছন্দ করেন। এছাড়াও একজন অল্পশিক্ষিত পুরুষের থেকে এক উচ্চশিক্ষিত পুরুষের গ্রহণযোগ্যতা সবসময়ই বেশি হয় মহিলাদের কাছে। এককথায় মহিলারা সর্বদাই এক প্রতিষ্ঠিত পুরুষের প্রতি আকৃষ্ট হয়ে থাকেন। স্বামী-স্ত্রী হোক বা প্রেমিক-প্রেমিকা – সম্পর্কের মধ্যে বন্ধুত্ব একটি অতি প্রয়োজনীয় বিষয়। বন্ধুত্ব ছাড়া কোনো সম্পর্কেই প্রাণ থাকেনা। আর এক্ষেত্রে এক মহিলা তার পুরুষ সঙ্গীর মধ্যে নিজের সবথেকে কাছের বন্ধুকে খোঁজে।

সেই কারণে নিজের পুরুষের সব মহিলাই কমবেশি অনেক মজার ঘটনা ঘটিয়ে থাকেন। এছাড়াও পুরুষদের নানা বিষয়ে কৌতূহল থাকে মহিলা মহলে। সেই কারণেই সামাজিক মাধ্যমের দেওয়ালে এমন সব টপিক নিয়ে মশলাদার আলোচনা হয়েই থাকে নেটিজেনদের মধ্যে। কখনো কোনো পুরুষের শরীর বিষয়ক মজার আলোচনা হয়, কখনো আবার আলোচনার কেন্দ্রে থাকে পুরুষদের কোনো গোপন বিষয়। আর এইসব আলোচনায় হাজার হাজার নেটিজেনকে জুড়তে দেখা যায়। অনেকের অনেক মজাদার মতামতও চোখে পড়ে মাঝেমধ্যে।

আর এবার নেট দুনিয়ায় এমনই একটি ভাইরাল প্রশ্নকে ঘিরে শুরু হল কৌতূহল। নেটিজেনরা এই প্রশ্নকে নিয়ে যথেষ্ট আগ্রহ প্রকাশ করেছেন। আর প্রশ্নটি হল পুরুষদের একটি বিষয়কে নিয়ে। সম্প্রতি নেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়েছে এই প্রশ্ন। প্রশ্নটি হল, ‘ছেলেদের কোন জিনিসটা সবসময় কালো রঙের হয়?’। এর উত্তরে অনেকেই অনেক উত্তর দিলেও এর আসল উত্তর শুনে হুঁশ উড়ছে অনেকের। অনেকেই আবার হেসেই লুটোপুটি খেয়েছেন। কারণ উত্তরটি হল ‘ছায়া’। আজ্ঞে হ্যাঁ, পুরুষ হোক বা মহিলা, সবার ছায়া কিন্তু সবসময় কালো রঙেরই হয়ে থাকে। যদিও মজার ছলে এই প্রশ্ন ভাইরাল হয়েছে।