Bengali SerialHoop Plus

Aindrila Sharma: প্রয়াত ঐন্দ্রিলার ফেসবুক পেজে হঠাৎই নতুন পোস্ট, চমকে গেলেন ভক্তরা

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)-র স্মৃতি যেন অনন্য। তা ভোলবার নয়। ফলে এখনও অবধি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পেজ থেকে ভাইরাল হয় সব্যসাচী (Sabyasachi Chowdhury) ও ঐন্দ্রিলার ছবি। ফেসবুক ও ইন্সটাগ্রামে যথেষ্ট সক্রিয় থাকার পাশাপাশি একজন ইউটিউব ভ্লগার ছিলেন ঐন্দ্রিলা। তাঁর জীবনের বিশেষ মুহূর্তগুলি এখনও জ্বলজ্বল করছে তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। শেষ ছবি ছিল সব্যসাচীর সাথে তাঁর তোলা একটি ছবি। ছবিটি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছিলেন, তাঁর সব্য তাঁর বেঁচে থাকার কারণ। কিন্তু এই পোস্টের চব্বিশ ঘণ্টার মধ্যেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। ভালোবাসার মানুষদের ছেড়ে দীর্ঘ লড়াইয়ের পর তিনি চলে গিয়েছেন তারাদের দেশে। কিন্তু সোমবার সকাল থেকে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় উঠেছে আলোড়ন। ঐন্দ্রিলার ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে তাঁর ও সব্যসাচীর ভিডিও। ক্যাপশনে সব্যসাচীকে জানানো হয়েছে জন্মদিনের শুভেচ্ছাবার্তা। কিন্তু এদিন সব্যসাচীর জন্মদিন ছিল না।

কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে ঐন্দ্রিলার মা শিখা শর্মা (Shikha Sharma) জানিয়েছেন, তিনিই এই ভিডিওটি ঐন্দ্রিলার ফেসবুক পেজে শেয়ার করেছেন। এটি সব্যসাচীর গত বছরের জন্মদিনের ভিডিও। শিখা দেবীর বারবার মনে পড়ছে সেই সুন্দর দিনগুলি। এই কারণে ভিডিওটি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি ঐন্দ্রিলার ফেসবুক পেজ সক্রিয় রাখতে তাঁর মা এই উদ্যোগ নিয়েছেন। প্রকৃতপক্ষে এই সব ঘটনার উৎস একটি পোস্ট যেটি শেয়ার করা হয়েছে ঐন্দ্রিলার ফ্যান পেজ থেকে।

পোস্টে লেখা রয়েছে, ঐন্দ্রিলাকে ধীরে ধীরে ভুলে যাচ্ছেন সকলে। এমনকি কিছু নেটিজেন এই পোস্টে কমেন্ট করে লিখেছেন, এটাই পৃথিবীর নিয়ম। সদ্য সন্তানহারা মা তা মেনে নিতে পারেননি। শিখা দেবী লিখেছেন, তাঁর মানিককে একদিন সকলে ভুলে যাবে। কিন্তু মা-বাবা তাঁদের মিষ্টির সাথে কথা বলবেন, আঁকড়ে ধরে রাখবেন তাঁর স্মৃতিকে। স্মৃতি রোমন্থন করতেই ঐন্দ্রিলার ফেসবুক পেজ সক্রিয় করে প্রথম পদক্ষেপ গ্রহণ করলেন শিখা দেবী।

বর্তমানে তিনিও ক্যান্সারে আক্রান্ত। কেমোথেরাপি চলছে। আগামী 13 ই জানুয়ারি হবে তাঁর অস্ত্রোপচার। ইউয়িং সারকোমা নামক এক বিরল ধরনের ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। পরপর দুইবার ক্যান্সারকে জয় করলেও মস্তিষ্কের কোষে ঘটেছিল মারণ রোগের সংক্রমণ। তার ফলেই ব্রেন স্ট্রোক হয় তাঁর। গত বছর 20 শে নভেম্বর প্রয়াত হন ঐন্দ্রিলা।

Related Articles