BollywoodHoop Plus

যেন দুই যমজ বোন, হুবহু আলিয়ার মেয়ে রাহার মতো দেখতে এই স্টারকিডকে চেনেন!

রাহা কাপুরকে (Raha Kapoor) তো সকলেই চেনেন। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের আদরের কন্যা বর্তমানে বলিউডি তারকা সন্তানদের তালিকায় সবথেকে বেশি জনপ্রিয়। জন্মের পরপর মেয়েকে সোশ্যাল মিডিয়া, লাইমলাইট থেকে আলাদা করে রাখলেও গত বছর ক্রিসমাসে রাহাকে সকলের সামনে নিয়ে আসেন রণবীর আলিয়া। ফর্সা, মিষ্টি, নীল চোখের রাহাকে দেখেই গলে গিয়েছিলেন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল রাহার ভিডিও, ছবি। অনেককেই মন্তব্য করেছিলেন, প্রয়াত ঋষি কাপুর যেন রাহার মধ্যে দিয়েই আবার ফিরে এসেছেন।

এবার রাহার জনপ্রিয়তার মাঝেই ভাইরাল আরেক মিষ্টি খুদে। তিনিও কিন্তু একজন স্টারকিড। তাঁর বাবা একজন খ্যাতনামা সঙ্গীতশিল্পী। ভারত এবং পাকিস্তান দুই দেশেই তাঁর আকাশছোঁয়া জনপ্রিয়তা। তিনি পাকিস্তানি গায়ক আতিফ আসলাম। নাম হালিমা আসলাম। এতদিন আতিফের ছবি, ভিডিও ভাইরাল হলেও এবার যাবতীয় লাইমলাইট কেড়ে নিয়েছে ছোট্র হালিমা।

নেটিজেনদের একটি বড় অংশের মতে, হালিমাকে হুবহু রাহার মতোই দেখতে। বয়সে আলিয়া কন্যার তুলনায় সামান্য ছোট হালিমা। সম্প্রতি মেয়ের এক বছরের জন্মদিনে তাঁকে প্রকাশ্যে আনেন আতিফ। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করতেই ঝড় ওঠে। নেটিজেনরা বলছেন, এ যেন হুবহু রাহার যমজ বোন। একই রকম মুখের ভাবভঙ্গি, ফর্সা গোলাপি গালের মিষ্টি পুঁচকে নেটনাগরিকদের চোখের মণি হয়ে উঠেছে অচিরেই। অনেকেই মন্তব্য করেছেন, রাহা এবং হালিমার নাকের মিল রয়েছে অনেকটাই। শুধু দুজনের চোখের মণির রঙ আলাদা।

প্রসঙ্গত, পাকিস্তানের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আতিফ আসলাম এ দেশেও বিপুল খ্যাতি পেয়েছিলেন। তবে পুলওয়ামা কাণ্ডের পর পাক শিল্পীরা ভারতে নিষিদ্ধ হতে আর কোনো বলিউডি ছবিতে তাঁর গান শোনা যায়নি। ২০১৩ সালের ২৯ মার্চ সারাহ ভারওয়ানার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আতিফ। ২০১৪ সালে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান আব্দুল আহাদের। ২০১৯ সালে দ্বিতীয় সন্তান আরিয়ান আসলামের জন্ম দেন আতিফ পত্নী। হালিমার জন্ম হয় ২০২৩ সালে।

 

View this post on Instagram

 

A post shared by Atif Aslam (@atifaslam)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই