BollywoodHoop Plus

Ranbir-Alia: ছেলের বিয়ের পরই অভিমানী নীতু কাপুর!

গত 14 ই এপ্রিল বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। তাঁদের বিয়ের ছবিতে আপাতত ছয়লাপ সোশ্যাল মিডিয়া। কিন্তু রণবীর ও আলিয়ার বিয়ের এক দিনের মধ্যেই ‘হুনরবাজ’-এর সেটে ফিরলেন নীতু সিং (Neetu Singh)। ফিরেই অভিমানী হয়ে পড়লেন তিনি।

এদিন নিজের ভ্যানিটি ভ্যান থেকে বেরোতেই পাপারাৎজিদের মুখোমুখি হন নীতু। তাঁর মেহেন্দির প্রশংসা করেন পাপারাৎজিদের একাংশ। এর মধ্যেই নীতুর মেহেন্দির ছবি ভাইরাল হয়ে গিয়েছে। মেহেন্দিতে লেখা রয়েছে ঋষি কাপুর (Rishi Kapoor)-এর নাম। প্রসঙ্গত আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানের দিনই ছিল ঋষি ও নীতুর বাগদানের দিন। ফলে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন নীতু। এদিন নীতুকে পাপারাৎজিদের মধ্যে একজন বলেন, তিনি নীতুর মেহেন্দির মধ্যে ঋষির নাম দেখেছেন। নীতু বলেন, তাঁরা তো সব দেখেন। এরপরেই তিনি বলেন, সবাই সব দেখেও অভিনন্দন জানালেন না। নীতুর এই কথা শুনে পাপারাৎজিরা তাঁকে তৎক্ষণাৎ অভিনন্দন জানাতে শুরু করেন।

কিন্তু নীতু সকলকে থামিয়ে দিয়ে অভিনন্দন জানাতে বারণ করেন। অনেকের মতে, কোনো কারণে এদিন নীতুর মন খারাপ ছিল। কারণ রণবীর ও আলিয়ার বিয়ের সময় বারবার তিনি ঋষির কথা মনে করছিলেন।

14 ই এপ্রিল রণবীরের পালি হিলের অ্যাপার্টমেন্ট সংলগ্ন ‘বাস্তু’ ব্যাঙ্কোয়েটে বিয়ে হয়েছে রণবীর ও আলিয়ার। তবে অনুষ্ঠান যথেষ্ট ছোট ও ঘরোয়া ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)