whatsapp channel

টিকলো না চতুর্থ বিয়ে, আইনের হাত থেকে বাঁচার জন্য রিহ্যাবে নোবেল!

নোবেল (Mainul Ahsan Noble) এবার বোধহয় পাকাপাকি ভাবে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে থাকতে চলে গেলেন। কয়েকদিন আগের কথা। আচমকাই নোবেল এক তরুণীর সাথে তাঁর অন্তরঙ্গ ছবি শেয়ার করেছিলেন। এমনকি নিজের ফেসবুকের…

Avatar

Nilanjana Pande

নোবেল (Mainul Ahsan Noble) এবার বোধহয় পাকাপাকি ভাবে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে থাকতে চলে গেলেন। কয়েকদিন আগের কথা। আচমকাই নোবেল এক তরুণীর সাথে তাঁর অন্তরঙ্গ ছবি শেয়ার করেছিলেন। এমনকি নিজের ফেসবুকের রিলেশনশিপ স্টেটাস বদলে লিখেছিলেন, তিনি বিবাহিত। প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, ওই তরুণীর নাম ফারজান আরশি (Farjan Arshi)। খুলনার বাসিন্দা আরশির সাথে নাকি নোবেলের ভার্চুয়াল আলাপ ও সেখান থেকেই প্রেমের সূত্রপাত। এমনকি তাঁরা নাকি নড়াইলে প্রায়ই দেখা করতেন। কিন্তু এরপরেই মোড় নিয়েছে ঘটনা।

জানা গিয়েছে, খুলনার নামী ফুড ভ্লগার নাদিম আহমেদ (Nadim Ahmed)-এর স্ত্রী আরশি। 2021 সালে তাঁদের বিয়ে হয়েছিল। আরশি নিজেও একজন লাইফস্টাইল ভ্লগার। নোবেলের তৃতীয় স্ত্রী সালসাবিল মাহমুদ (Salsable Mahmood) জানিয়েছেন, আরশির সাথে নাদিমের বিবাহ বিচ্ছেদ হয়নি। তিনি স্ত্রীকে ফিরে পেতে চান। এমনকি আরশি নিজেও ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, তাঁর সাথে নোবেলের বিয়ে হয়নি। নোবেলের অনুরাগী ছিলেন তিনি। আরশি চেয়েছিলেন নোবেলের সাথে দেখা করে বাড়ি ফিরে আসতে। তাঁর সাথে ছিলেন তাঁর এক বান্ধবীও। কিন্তু বিশেষ কিছু ঘটনার ইঙ্গিত দিয়েছেন আরশি যা ঘটেছিল নোবেলের সাথে দেখা করার সময়। ফলে অসুস্থ হয়ে পড়েছেন আরশি। তিনি জানিয়েছেন, সুস্থ হয়ে ফেসবুক লাইভে এসে তিনি সব ঘটনা জানাবেন।

সালসাবিল সন্দেহ করছেন, নোবেল হয়তো জোর করে আরশিকে তুলে এনেছেন। কারণ আরশি জানিয়েছেন, নোবেলের পোস্ট করা ছবির কথা অবগত ছিলেন না তিনি। অপরদিকে সোশ্যাল মিডিয়াতেও নোবেলের এই ঘটনার ফলে ছড়িয়েছে ক্ষোভ। ইতিমধ্যেই নোবেলের পরিবারের তরফে তাঁকে ঢাকার নিকটবর্তী একটি রিহ্যাবে ভর্তি করানো হয়েছে। পরিবারের তরফে জানানো হয়েছে, দিনের পর দিন অত্যন্ত মাদকাসক্ত হওয়ার ফলে নোবেলের জন্য এই পদক্ষেপ গ্রহণ করেছে তাঁর পরিবার।

কিন্তু নোবেলের চতুর্থ বিয়ের দাবি মিথ্যা জানার পর তাঁকে বাঁচানোর জন্য রিহ্যাবে পাঠানো হয়েছে কিনা তা নিয়েও উঠছে প্রশ্ন। নোবেলের পোস্ট করা ছবিগুলি দেখে মনে হচ্ছে, আরশি সম্ভবতঃ নেশাগ্রস্ত। কারণ ছবিগুলিতে আরশির চোখ বন্ধ। তিনি ভর দিয়ে আছেন নোবেলের কাঁধে। নোবেল যেন তাঁকে সামলাচ্ছেন। ফলে প্রকৃত সত্য আপাতত উন্মোচন করতে পারেন আরশি। এই কারণে তাঁর সুস্থ হওয়া অবধি অপেক্ষা করা উচিত।

whatsapp logo