BollywoodHoop Plus

Vidya Balan: বিদ্যা বালনের কোন সিনেমাটি দেখতে ভয় পান সইফ আলি খান!

দক্ষিণী অভিনেত্রী সিল্ক স্মিতা (Silk Smita)-র বায়োপিক বলে পরিচিত হিন্দি ফিল্ম ‘দ্য ডার্টি পিকচার’ সিল্ক স্মিতার মতোই সাহসী ও বিতর্কিত। সিল্ক স্মিতার পুরো নাম এই ফিল্মে ব্যবহার না করা হলেও ‘সিল্ক’ শব্দটি ব্যবহার করা হয়েছিল। এই চরিত্রে বিদ্যা বালন (Vidya Balan)-এর সাহসী অথচ ছকভাঙা অভিনয় সকলকে মুগ্ধ করেছিল। তিনি অবলীলায় পরেছিলেন অত্যন্ত খোলামেলা পোশাক। এর আগে বিদ্যাকে এই রূপে দেখা যায়নি। ‘দ্য ডার্টি পিকচার’ বিদ্যার কেরিয়ারে ছিল মাইলস্টোন। কিন্তু এই ফিল্মের কারণে করিনা কাপুর (Kareena Kapoor khan)-কে নিয়ে ভয় পেয়েছিলেন সইফ আলি খান (Saif Ali Khan)।

করিনা নিজেই একটি সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন। তিনি বলেছেন, সইফ এখনও অবধি ‘দ্য ডার্টি পিকচার’ দেখেননি বা দেখতে চাননি। করিনা তাঁকে বারবার বলেছেন, একসাথে বসে এই ফিল্মটি দেখার কথা। কিন্তু ভয় পেয়েছেন সইফ। তাঁর মনে হয়েছে, যদি ‘দ্য ডার্টি পিকচার’ দেখার পর করিনাও ওই ধরনের ফিল্মে কাজ করতে ইচ্ছা প্রকাশ করেন! ফলে এই ফিল্মটি এড়িয়ে গিয়েছেন তিনি। তবে করিনার মতে, বিদ্যা 2011 সালের হিরো কারণ ওই বছর রিলিজ করেছিল ‘দ্য ডার্টি পিকচার’। করিনা নিজে আত্মবিশ্বাসী নন এই ধরনের বলিষ্ঠ চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে।

তাঁর মতে, তিনি যদি ওই ধরনের ফিল্মে অভিনয় করেন তাহলে সলমান খান (Salman Khan) বা শাহরুখ খান (Shahrukh Khan)-এর উপস্থিতি ফিল্মে ভারসাম্য বজায় রাখবে। ফলে ফিল্ম ফ্লপ হবে না। তবে করিনার বরাবরের ইচ্ছা এই ধরনের ফিল্মে অভিনয়ের। তিনি এই ধরনর বায়োপিকের প্রস্তাব পেলে সইফের সাথে আলোচনা করতে চান।

কিন্তু করিনার এই কথা আদৌ বিশ্বাসযোগ্য নয়। কারণ তাঁর অভিনীত ফিল্ম ‘হিরোইন’ যথেষ্ট প্রাপ্তবয়স্কদের জন্য। ফলে বোঝাই যাচ্ছে তিনি নিজেই আত্মবিশ্বাসী নন।

whatsapp logo