whatsapp channel

Solanki Roy: সত্যিই কি ‘গাঁটছড়া’ ছাড়ছেন শোলাঙ্কি রায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-র তিনটি জুটির মধ্যে দর্শকদের সবচেয়ে পছন্দের জুটি হল খড়ি ও ঋদ্ধির জুটি। খড়ির ভূমিকায় অভিনয় করছেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। তাঁর বিপরীতে ঋদ্ধির ভূমিকায় রয়েছেন…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-র তিনটি জুটির মধ্যে দর্শকদের সবচেয়ে পছন্দের জুটি হল খড়ি ও ঋদ্ধির জুটি। খড়ির ভূমিকায় অভিনয় করছেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। তাঁর বিপরীতে ঋদ্ধির ভূমিকায় রয়েছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। কিন্তু গত কয়েক দিন ধরে ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, শোলাঙ্কি সম্ভবতঃ সরে যেতে চলেছেন ‘গাঁটছড়া’ থেকে। ফলে অনেকেই মনে করতে শুরু করেছিলেন, শেষ হয়ে যেতে চলেছে ধারাবাহিক। অনেকে ভেবেছিলেন, শোলাঙ্কির পরিবর্তে হয়তো অন্য কোনো নায়িকাকে দেখা যাবে খড়ির চরিত্রে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন শোলাঙ্কি নিজেই।

শোনা যাচ্ছিল, মে মাসে নাকি চ্যানেল ও প্রযোজনা সংস্থার সাথে শোলাঙ্কির চুক্তি শেষ হয়ে যাচ্ছে। এই কারণে তিনি মে মাস অবধি ‘গাঁটছড়া’-র শুটিং করবেন। কিন্তু শোলাঙ্কির গলায় অন্য সুর। তিনি জানালেন, এই ধরনের কোনো কথা তিনি কাউকে বলেননি। ‘গাঁটছড়া’ অফ এয়ার হওয়ার প্রসঙ্গে শোলাঙ্কি বলেছেন, এখনও অবধি তাঁদের কাছে চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই ধরনের কোনো খবর আসেনি। তবে একসময় টিআরপি চার্টে টপার হলেও ‘গাঁটছড়া’-র টিআরপি ক্রমশ কমেছে। এর আগেও এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু এই প্রসঙ্গে প্রযোজনা সংস্থার তরফে একটি ভিডিও বার্তা শেয়ার করে ‘গাঁটছড়া’-র অভিনেত্রী জুন মালিয়া (June Malya) জানিয়েছিলেন, তা সম্পূর্ণ গুজব।

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’-র মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন শোলাঙ্কি। এরপর তাঁকে দেখা গিয়েছিল ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে। মহিলা চিকিৎসক কাদম্বিনী গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করেছিলেন শোলাঙ্কি।

‘বাবা বেবি ও’ ফিল্মের মাধ্যমে ইতিমধ্যেই বড় পর্দায় হাতেখড়ি হয়ে গিয়েছে শোলাঙ্কির। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘শহরের উষ্ণতম দিনে’ ফিল্মে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo