Advertisements

Dance Video: বাড়ির ছাদে হিন্দি গানে যুবতীর উদ্দাম ড্যান্স ভাইরাল, দেখুন ভিডিও

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিনোদনের অন্যতম জায়গায় হল সোশ্যাল মিডিয়া, আরে সোশ্যাল মিডিয়ায় আপনি যদি নানান রকম কিছু দেখতে চান তাহলে অবশ্যই একবার চোখ রাখুন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে। যেমন ইউটিউব, ফেসবুক, instagram এর পর্দায় সেখানে নানান রকম কিছু আপনি দেখতে পাবেন। ভিডিওগুলো একবার দেখলেই আপনার ভালো লাগবে। আপনি যখন মন খারাপ করে বসে থাকবেন, তখন এই ভিডিওগুলো আপনাকে অনেক বেশি আনন্দ দেবে।

ভিডিওগুলোতে শুধুমাত্র আনন্দ দেবে, এমনটাই নয়, এই ভিডিওগুলোর মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারবেন, এই ভিডিওগুলো আপনার কাছে ভীষণ প্রিয়। এই নাচের ভিডিও মুগ্ধ করে দেবে আপনাকে। একবার ছেড়ে বারবার দেখতে ইচ্ছা করবে। সোশ্যাল মিডিয়ায় যে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়, এর মধ্যে সেই রকম ভিডিও হল নাচের ভিডিও যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, যুবতী ব্যাপক কায়দায় নাচছেন, তার এই অসাধারণ নাচ মানুষ পাগলের মতন দেখছে।

ভাইরাল ভিডিওতে কি দেখা যাচ্ছে?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবতী বাড়ির ছাদে পুরনো একটা হিন্দি গানের সঙ্গে দারুন কায়দায় নাচছেন, আশা ভোঁসলের জনপ্রিয় গান ‘থোরাসা পাগলা’ এই গানের সাথে তিনি রিল বানিয়েছেন, তিনি পরেছেন সবুজ রঙের শাড়ি আর ব্লাউজ যাতে তাকে ভীষণ ভালো লাগছে।

শুধুমাত্র নাচ ই না, নাচের তালে তালে তার অসাধারণ মিষ্টি এক্সপ্রেশন সকলের মন জয় করে নিয়েছে। এই যুবতীর নাম ইশিকা রাজপুত, ভিডিওটি instagram এর মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন এবং ৬২,০০০ এরও বেশি, মানুষ ভিডিওটিতে লাইক করেছেন, অনেকেই আবার তার অসাধারণ নাচের প্রশংসা করে কমেন্ট করেছেন।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow