Hoop Life

Women Facts: একা থাকলেই এই ৫টি গোপন কাজ করে থাকেন বেশিরভাগ মেয়েরা

পৃথিবীতে একটি প্রবাদ বাক্য আছে যে মেয়েদের মন বোঝা সবথেকে কঠিন কাজ। আদতেই সেটি হয় অনেকের ক্ষেত্রেই। আর সেই কারণেই মহিলাদের নানা বিষয়ে কৌতূহলী হন পুরুষরা। মহিলারা একাকী সময়ে কি করেন, কি দেখেন, কি তাদের পছন্দের, এইসব বিষয়গুলি নিয়ে নানা কৌতূহল জন্মায় পুরুষদের মনে।

অনেকের মনেই অনেক ভ্রান্ত ধারণা রয়েছে মহিলাদের একান্ত সময়কে ঘিরে। অনেকেই হয়তো ভাবেন যে কোনো যৌনতা বিষয়ক কাজকর্ম করেন মহিলারা এক থাকলে। কিন্তু এই ধারণা এক্কেবারেই ঠিক নয়। এমন অনেক কাজ আছে, যেগুলি একান্ত সময়ে করতে পছন্দ করেন সব মহিলাই। আজকের এই প্রতিবেদনে আপনাদের জানানো হবে যে মহিলারা তাদের একান্ত সময়ে কি কি করে থাকেন।

(১) ভবিষ্যৎ পরিকল্পনা: ভবিষ্যৎ নিয়ে পুরুষদের থেকে বেশি সচেতন হয়ে থাকেন মহিলারা। নানা ভাবনাচিন্তা, নানা পরিকল্পনা তারাই বেশীরভাগ করে থাকেন। তাই ফাঁকা সময়ে একা থাকলেই ভবিষ্যৎ নিয়ে নানা পরিকল্পনা করেন মেয়েরা।

(২) অন্তর্বাস খুলে ফেলা: মহিলারা বাইরে বেরোলে বা জনসমক্ষে গেলেই অন্তর্বাস পরে বেরোন। কিন্তু সেটি তাদের পক্ষে খুবই অস্বস্তিকর হয়ে থাকে। তাই বাড়িতে ফিরলে একা হলেই আগে তারা অন্তর্বাসটি খুলে ফেলেন।

(৩) আরামদায়কভাবে শোয়া: অনেক সময় মহিলারা ইচ্ছেমতো হাত-পা ছড়িয়ে শুতে বা বসতে পারেন না। তাই ফাঁকা সময়ে বা একান্তে তারা নিজেদের মতো করে আরামদায়ক পজিশনে শুয়ে বা বসে সময় কাটান।

(৪) শরীরের গন্ধ সম্পর্কে সচেতন হওয়া: শরীরের গন্ধ নিয়ে পুরুষদের থেকে বেশি সচেতন হন মহিলারা। বিশেষ করে বগলের গন্ধ নিয়ে। তাই ফাঁকা সময়ে তারা আগে ভালোভাবে দেখে নেন যে শরীর থেকে কোনো দুর্গন্ধ বেরোচ্ছে কিনা।

(৫) ইচ্ছেমতো ঘুমানো: গৃহস্থালির কাজ হোক বা বাইরের কোনো কাজ, মহিলারা সারাদিনই ব্যস্ত থাকেন। তাই ফাঁকা সময় পেলে বা একান্ত সময়ে অনেকেই ঘুমোতে পছন্দ করেন। এটি সিংহভাগ মহিলার মধ্যেই দেখা যায়।

Disclaimer: প্রতিবেদনটি তথ্য ও অনুমানের উপর ভিত্তি করে লিখিত। বাস্তবে ভিন্ন মহিলার ক্ষেত্রে বিষয়গুলি আলাদা হতেও পারে।

Related Articles