Hoop PlusTollywood

Nusrat Jahan: ইডি ডাকতেই পার্টনার হাওয়া! নুসরতকে ছেড়ে কাকে চুমু খেলেন যশ?

বিতর্ক সহজে পিছু ছাড়ে না নুসরত জাহানের (Nusrat Jahan)। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মক্ষেত্রেও একাধিক বার সমস্যায় জড়িয়েছেন তিনি। এবার ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে নাম উঠে এসেছে তৃণমূলের সাংসদ অভিনেত্রীর। সাধারণ মানুষের উপার্জনের কোটি কোটি টাকা নিয়ে নিজের ফ্ল্যাট কেনার মতো গুরুতর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। অভিযুক্ত সংস্থার প্রাক্তন ডিরেক্টর হিসেবে নাম উঠে আসছে নুসরতের। এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে আগামী মঙ্গলবার সাংসদ অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তার আগেই জীবনসঙ্গীর হাত ছেড়ে অন্য দিকে ঝুঁকলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

টলিপাড়ার সবথেকে চর্চিত জুটি যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। প্রথমে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেও পরে সে বিয়ে অস্বীকার করে যশের প্রেমে পড়ে অভিনেত্রী এবং তাঁর সঙ্গেই নতুন করে সংসার পেতেছেন তিনি। ‘যশরত’ এর চর্চিত প্রেম কাহিনি এখন আর কারোরই অজানা নয়। কিন্তু জীবনসঙ্গীর নাম প্রতারণা কাণ্ডে জড়াতেই ভোল বদলে গেল যশের! ইডির সমন আসতেই নুসরতকে ভুলে রাতারাতি অন্য একজনকে চুমু খেয়ে বসলেন যশ। সেই ছবি এখন ঘুরপাক খাচ্ছে নেট মাধ্যমে। ভাবছেন কে সে?

ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে নাম জড়িয়ে বড়সড় ফাঁপড়ে পড়েছেন নুসরত। তিনি যে সংস্থার সঙ্গে অতীতে দীর্ঘদিন ধরে যুক্ত ছিলেন সেকথা স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত সংস্থার আরেক ডিরেক্টর রূপলেখা। ঘটনাচক্রে তিনিও একজন অভিনেত্রী। প্রতারণা কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য আগামী মঙ্গলবার ইডির মুখোমুখি হতে চলেছেন অভিনেত্রী সাংসদ। তার আগেই যশের সোশ্যাল মিডিয়া পোস্ট নজর কেড়ে নিল সবার। তবে কি বিপদের আঁচ পেয়ে আগেভাগে নুসরতের সঙ্গ ছেড়ে দিলেন অভিনেতা?

আজ্ঞে না। আসলে যশের শেয়ার করা যে ছবিটা নিয়ে এত জল্পনা চলছে, সেখানে দেখা যাচ্ছে একটি হাতির শুঁড়ে আদর করে চুম্বন করছেন তিনি। পরের ছবিতে হাতিকে জড়িয়ে ধরে থাকতেও দেখা যাচ্ছে তাঁকে। এই পোস্টটিই এই মুহূর্তে ভাইরাল নেট মাধ্যমে। সম্প্রতি সংবাদ মাধ্যমের তরফে নুসরতের ইডি সাক্ষাৎ নিয়ে প্রশ্ন করা হয়েছিল যশকে। তবে তিনি সুকৌশলে এড়িয়ে যান সে প্রশ্ন।

Related Articles