whatsapp channel

Manike Mage Hithe-র জনপ্রিয়তার পর ভারতীয় গানে চুক্তিবদ্ধ হলেন ইয়োহানি

‘মানিকে মাগে হিথে’ গানটি সিংহলি ভাষায় হলেও বিশ্বের সর্বত্র তা ভাইরাল হয়েছে। এই গানের মাধ্যমে সিংহলি গায়িকা ইয়োহানি ডি'সিলভা (Yohani D'Silva) রীতিমত তারকা হয়ে উঠেছেন। এবার ভারতের জনপ্রিয়তম মিউজিক লেবেল…

Avatar

HoopHaap Digital Media

‘মানিকে মাগে হিথে’ গানটি সিংহলি ভাষায় হলেও বিশ্বের সর্বত্র তা ভাইরাল হয়েছে। এই গানের মাধ্যমে সিংহলি গায়িকা ইয়োহানি ডি’সিলভা (Yohani D’Silva) রীতিমত তারকা হয়ে উঠেছেন। এবার ভারতের জনপ্রিয়তম মিউজিক লেবেল টি-সিরিজের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ইয়োহানি।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

টি-সিরিজ বরাবর নতুন প্রতিভাদের সমর্থন করে ও সুযোগ দেয়। ভূষণ কুমার (Bhushan Kumar)-এর আমলে টি-সিরিজ কোনোরকম পক্ষপাতিত্ব ছাড়াই খুঁজে বার করে নতুন প্রতিভাদের। বহু জনপ্রিয় শিল্পী এই মুহূর্তে টি-সিরিজের সঙ্গে চুক্তিবদ্ধ। এঁদের মধ্যে রয়েছেন গুরু রণধাওয়া (Guru Randhawa), জুবিন নৌটিয়াল (Jubin Nautiyal), হানি সিং (Honey Singh) প্রমুখ। এবার টি-সিরিজের নিজস্ব শিল্পী হিসাবে চুক্তিবদ্ধ হলেন ইয়োহানি। ইয়োহানির মাধ্যমেই ভারতের গন্ডী পেরিয়ে বিদেশেও বিজয়পতাকা ওড়ালো টি-সিরিজ।

ইয়োহানিকে টি-সিরিজের মুখ হিসাবে পেয়ে উচ্ছ্বসিত ভূষণ জানিয়েছেন, বরাবরই গানের দুনিয়ায় নতুন ধারা তৈরি করেছেন তাঁরা। ইয়োহানির মতো তরুণ প্রজন্মের প্রতিভাশালী শিল্পীদের সংস্থার মুখ হিসাবে পেয়ে যথেষ্ট আশাবাদী ভূষণ।

ইয়োহানিও টি-সিরিজের মুখ হতে পেরে যথেষ্ট আনন্দিত। তিনি জানিয়েছেন, ভূষণ কুমারের মতো বিশিষ্ট ব্যক্তিত্ব ও টি-সিরিজের মতো জনপ্রিয় সংস্থার জন্য গান করা স্বপ্ন সত্যি হওয়ার মতো। ইয়োহানি ভূষণের কাছে যথেষ্ট কৃতজ্ঞ। একটি গান তাঁর ভাগ্য পাল্টে দেবে , তা কোনোদিন ভাবতে পারেননি ইয়োহানি।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media