whatsapp channel

Video: হট প্যান্ট-টপে লাস্যময়ী ললনা, ‘গেটআপ জওয়ানি’তে ঝড় তুললেন সুন্দরী

বর্তমানে ব্যস্ত সময়ে মানুষ খোঁজে চটজলদি বিনোদন, যা সহজলভ্যও হবে। আর সেটাই মানুষের কাছে পৌঁছে দিচ্ছে সোশ্যাল মিডিয়া (Social Media)। মূলত নেট মাধ্যমে শেয়ার হওয়া নানান ভিডিও দেখেই অবসর সময়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে ব্যস্ত সময়ে মানুষ খোঁজে চটজলদি বিনোদন, যা সহজলভ্যও হবে। আর সেটাই মানুষের কাছে পৌঁছে দিচ্ছে সোশ্যাল মিডিয়া (Social Media)। মূলত নেট মাধ্যমে শেয়ার হওয়া নানান ভিডিও দেখেই অবসর সময় কাটাতে ভালোবাসেন নেটিজেনরা। অনেক ধরণের ভিডিও শেয়ার করা হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এখন নিজের প্রতিভা প্রদর্শন করতে বেছে নেন সোশ্যাল মিডিয়াকে। তবে নাচ, গানের ভিডিও ছাড়াও আরো অনেক ধরণের ভিডিওই ভাইরাল হয়। অবসর সময়ে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াটাই মুখ্য হয়ে উঠেছে অনেকের কাছে।

Advertisements

সারাদিনের কাজ সেরে অবসর সময়ে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও দেখতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে অধিকাংশ নেট নাগরিকদের কাছেই ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকে থাকবে। এই সমস্ত প্ল্যাটফর্মে প্রতিনিয়ত প্রচুর ভিডিও ভাইরাল হতে থাকে। তবেৎহাজার একটা ভিডিওর মধ্যে কোনটা যে নেটিজেনদের মনে ধরে যাবে তা বলা যায় না কোনো ভাবেই। আচমকাই একটি ভিডিও উঠে আসে চর্চায়। আর কোনো একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হওয়া মানেই সেটা ভাইরাল হবেই। আর সেই সঙ্গে জনপ্রিয়তার চূড়ায় ওঠে ভিডিও নির্মাতা।

Advertisements

Video: হট প্যান্ট-টপে লাস্যময়ী ললনা, 'গেটআপ জওয়ানি'তে ঝড় তুললেন সুন্দরী

Advertisements

সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে বেশ শোরগোল পড়েছে নেট মাধ্যমে। বাদশার ট্রেন্ডিং গান ‘গেটআপ জওয়ানি’তে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছেন এক যুবতী। নেটের ফুলস্লিভ টপ এবং ছোট্ট জিন্সের শর্টস পরে সারা শরীরে হিল্লোল তুলে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর প্রতিটি আবেদনময়ী ভঙ্গিতে হৃদয়ের গতি বেড়েছে নেটিজেনদের। ‘btwitsjyotsna’ নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে রিল ভিডিওটি।

Advertisements

১ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে ভিডিওটি। যুবতীর দুর্দান্ত নাচ দেখে দেখে মনই ভরছে না নেটনাগরিকদের। কমেন্ট বক্সেও উঠেছে প্রশংসার ঢেউ। উল্লেখ্য, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে এক ঝলক চোখ বোলালেই এমন অনেক নাচের ভিডিওই চোখে পড়বে। কখনো শাড়ি, সালোয়ার কামিজ, কখনো আবার মডার্ন পোশাকে নেচে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন ওই যুবতী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই