Hoop PlusTollywood

শীতের সকালে বিছানায় শুয়ে পুঁচকে ইউভান, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত দিদি

ইউভান চক্রবর্তী, বয়স সদ্য আড়াই মাসের কাছাকাছি। কিন্তু এখন থেকেই এই স্টারকিড জনপ্রিয়তার শীর্ষে। কারণ সে টলিউড পরিচালক রাজ চক্রবর্তী আর নায়িকা শুভশ্রী গাঙ্গুলি পুত্র। তাই এই স্টারকিডকে নিত্যদিন একঝলক মানুষ দেখবে বলে অধীর আগ্রহে তাকিয়ে থাকে। এই মিষ্টি বাচ্চা এখন থেকেই সকল নেটিজেনদের ঘুম কেড়েছেন। জন্মের পর থেকেই ছেলের তখন থেকে আড়াই মাস অব্দি মা-ছেলের -বাবার নানান মুহূর্তের ছবি শেয়ার করেই থাকেন এই সেলেব জুটি। অবশ্য শুভশ্রীর থেকে রাজ বেশী ছেলেকে নিয়ে মাতামাতি করেন। সুযোগ পেলেই একটা ক্লিক আর সঙ্গে সঙ্গে পোস্ট।

পুজোয় সময় মা শুভশ্রী নানান মুহূর্ত শেয়ার করেছেন নায়িকা। কখনো পাঞ্জাবি পড়ে ছেলে অঞ্জলি দিচ্ছে কখনো মায়ের কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়েছে। আবার কিছুদিন আগে মায়ের কোলে চেপে নিজের আবাসনে ঘুরে ঘুরে বেড়াচ্ছিলেন। যা সবসময় ভাইরাল। আবার বাবাও কিছু কম নয়। কখনো ছেলে বাবাকে দিল এক জোড়সে কিক তাতে বাবা রেগে না গিয়ে ছেলের সাথে সেই খুনসুটির ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে থাকেন। আবার বাবা কাজে ফাঁকি দিয়ে ছেলেকে দুর্গা দেখাতেও বেরিয়ে পড়েন। এই নিয়ে মা বাবা দিব্যি আছেন।

ইউভান তাঁর বাবা মা ছাড়াও পুরো পরিবারের কাছে বড্ডো প্রিয়। বিশেষ করে নিজের দিদির কাছে। তাই তো ফাঁক পেলেই বড় দিদির আদর খেতে ব্যস্ত হয়ে পড়ে ছোট্ট ইউভান। অনেকে ভাবছেন ইউভানের আবার দিদি কোথা থেকে এল তাই তো? রাজের আবার মেয়ে কবে হলো। আরে না না এই দিদি ইনি পিস্তত দিদি। নাম সৃষ্টি পান্ডে। রাজ চক্রবর্তীর দিদি বনানী পান্ডের মেয়ে। মাঝে মধ্যেই রাজ-শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্টে এই বোনজির নানান ছবি উঁকি দেয়। ভাগ্নী সৃষ্টিকে রাজ-শুভশ্রী অবশ্যে নিজের মেয়ের মতো ভালোবাসেন আর স্নেহ করেন। আর সৃষ্টিও রাজশ্রীকে নিজের বাবা মায়ের মতো ভালোবাসেন আর তাঁর নতুন ভাইকে পেয়ে আনন্দে আত্মহারা তাই ফাঁক পেলেই ভাইয়ের কাছে আদর খেতে ছোটেন।

শীতের শুরুটা দিদি সৃষ্টির সাথে শুরু করলো ছোট্টু ইউভান। বয়স কম বলে কিন্তু তাকে একটুও ছোট করা যাবেনা। সে এখন আস্তে আস্তে হাঁটা শেখা শুরু করছেন। একরত্তি ছেলে এখন বিছানায় নিজে নিজে উপুর হওয়া শিখে গেল চোখের নিমেষে। দিদি সেই ছবি শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম পোস্টে। গায়ে লাল-সাদা স্ট্রাইপড বেবি টি-শার্ট। হাতের ছোট্ট মুঠি মোড়া সাদা গ্লাভসে ঢাকা আর মাথা ভর্তি চুল৷ আর চুল ও তেল দিয়ে পরিপাটি করে আঁচড়ানো। আর ফিটফাট সেজে ছোট্টু দিদির দিকে উপুর হয়ে অবাক দৃষ্টিতে তাকিয়ে। দিদিও ভাইকে সঙ্গ দিতে বিছানায় উপুড়। দেখে মনে হচ্ছে দিদি-ভাই যেন আড্ডা খেলাতে ব্যস্ত এই খুদে। দিদি-ভাইয়ের বয়সে বিস্তর তফাত। কিন্তু খেলতে বসে দেখে মনে হচ্ছে সৃষ্টি-ইউভান যেন সমবয়সী। আর নিমেষে সে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি।

whatsapp logo