whatsapp channel

Yuvaan: পরনে লাল টুপি লাল জামা, মায়ের কোলে স্যান্টা সাজে ‘রাজপুত্তুর’ ইউভান

বড়দিন মানেই লাল টুপি এবং লাল পোশাক পরা, সাদা দাড়িওয়ালা সান্টাক্লজ বড়দিনের আগের দিন রাত্রে বেলা ছোট শিশুদেরকে উপহার দিয়ে যায়। সান্টাক্লজের দেওয়া এই উপহার পেয়ে ছোট শিশুরা বেশি আনন্দ…

Avatar

HoopHaap Digital Media

বড়দিন মানেই লাল টুপি এবং লাল পোশাক পরা, সাদা দাড়িওয়ালা সান্টাক্লজ বড়দিনের আগের দিন রাত্রে বেলা ছোট শিশুদেরকে উপহার দিয়ে যায়। সান্টাক্লজের দেওয়া এই উপহার পেয়ে ছোট শিশুরা বেশি আনন্দ পায়, কিন্তু কেমন হয়, যদি কোন ছোট শিশু স্বয়ং সান্টাক্লজ সেজে উপহার হাতে নিয়ে বসে থাকে, তবে মন্দ হয়না বিষয়টা। আর সেই ছোট্ট শিশুটি যদি হয় রাজ এবং শুভশ্রী পুত্র ইউভান, তাহলে তো ব্যাপারটা একেবারেই জমে ক্ষীর।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী পুত্র ইউভান পরনে লাল টুকটুকে জামা পড়ে একেবারে ছোট্ট সান্টা দাদু সেজে উপহার হাতে নিয়ে মায়ের সঙ্গে ছবি তুলবে। জন্মের পর থেকেই মোটামুটি ইউভান এর নানান ছবি সোশ্যাল মিডিয়ায় একবার পোস্ট করলেই তা সাধারণ মানুষের কাছে যেতে খুব বেশি সময় লাগে না। কারণ ছোটবেলা থেকেই সে রীতিমতন পপুলার। কোঁকড়া কোঁকড়া চুলে তার নানান রকম হাবভাব মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পর্দাতে দেখা যায়।

বড়দিনের আগেও তার অন্যথা হলো না, শুধু তার ছবি ছাড়াও ছবিতে শুভশ্রীকেও দেখা গেছে। ছেলের পাশে বসে একেবারে ন্যাচারাল লুকে সুন্দর করে ছবি তুলেছেন মা শুভশ্রী। ছবিগুলি সোশ্যাল মিডিয়ার পর্দায় দেওয়ার সাথে সাথেই প্রত্যেকেই প্রশংসা করেছেন। এমন আদুরে ছবি দেখলে সকলের ভালো লাগবে এটাই তো স্বাভাবিক। রাজ-শুভশ্রীর বিয়ের থেকে শুরু করে, ইউভানের জন্ম এবং ইউভানের পরবর্তীকালে নানান রকম কার্যকলাপ এইসব কিছু নিয়েই নেটিজেনদের মধ্যে বেশ একটা আকুলতা এবং উৎকণ্ঠা রয়েছে। তাই তো ছোট্ট এই সান্টাক্লজকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ার পর্দায় নেটিজেনদের উৎসাহের শেষ নেই।

দেরি না করে আপনিও দেখে ফেলুন রাজ শুভশ্রী পুত্র ইউভানের ছবির কয়েক ঝলক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media