whatsapp channel

পরনে কনের সাজ গা-ভর্তি গয়না, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী তৃণা সাহা!

কোনো বৌকে বৌভাতের সন্ধ্যেতে শ্বশুরবাড়ির সকল সদস্যদের নিয়ে টুইস্ট গানে নাচতে দেখেছেন? এ আর কারোর বিয়ে না সৌজন্য আর গুনগুনের বিয়ে! আর এই বিয়ের নানান মুহূর্তকে ট্রাম্প কার্ড বানালেন পরিচালক…

Avatar

HoopHaap Digital Media

কোনো বৌকে বৌভাতের সন্ধ্যেতে শ্বশুরবাড়ির সকল সদস্যদের নিয়ে টুইস্ট গানে নাচতে দেখেছেন? এ আর কারোর বিয়ে না সৌজন্য আর গুনগুনের বিয়ে! আর এই বিয়ের নানান মুহূর্তকে ট্রাম্প কার্ড বানালেন পরিচালক মশাই। কখনো বর বিয়ে করতে আসলে বর দেখতে চলে আসে নতুন বৌ তো কবার কখনো সাত পাকে ঘোরার সময় বেজে উঠলো নিশান লাগিলো রে গান। আবার বাসর রাতে বৌমা শ্বশুর হেড়ে গলায় গান গায়। আবার বাসরে স্ত্রীকে আলিঙ্গন না করায় স্বামীর ওপর বেজায় চটে গুনগুন। আর এইসব খুনসুটি আর নাচ গান দেখার জন্য বসে দর্শক। আবার বাসর রাতে ক্রেজির গান শুনে বেশ মুগ্ধ গুনগুন৷ আবার শ্বশুড়বাড়ির কিছু সদস্যের কথা শুনে বিয়েকে ভ্যালিড করতে গভীর রাতে কিস করে বসলো গুনগুন। আর তা দেখে সৌজন্য বেজায় চমকে যায়।

রিল লাইফে গুনগুনের বিয়ে বৌভাত সম্পন্ন হলে রিয়েল লাইফে তৃণারও বিয়ে। পাত্র আর কেউ নন, সে হল কৃষ্ণকলির নিখিল। ১০ বছরের প্রেমকে পূর্ণতা দেবে আসছে বছরে ২০২১ সালে। ২০২১ সালে ফেব্রুয়ারী মাসে বিয়ে করছেন এই জুটি। বাবা মায়ের উপস্থিতিতে নিজেদের বিয়ে সাড়বেন এরা। এই নিয়ে বেশ উৎসুক এই লাভ বার্ডস। আর বিয়ের পর গ্রীসে উড়ে যাবেন নিজেদের হানিমুন সাড়তে। ইতিমধ্যে এদের অনুগামীরা এই জুটিকে বিয়ের সাজে দেখতে আগ্রহী। ৪ ঠা ফেব্রুয়ারী গাঁটছাড়া বাঁধতে চলেছেন এই জুটি। সম্প্রতি ব্যস্ত শ্যুটিং এর মধ্যে ফাঁক বের করে শহরের এক বিলাসবহুল রিসর্টে নিজের বন্ধুদের সাথে ব্যাচেলার পার্টি সেড়ে নিলেন। বেশ আনন্দ, হই হুল্লোড় করে আর নাচ গানে নিজেদের ব্যাচেলার পার্টি সেড়েছেন অভিনেত্রী।

রিল হোক কিংবা রিয়েল সবেতেই তৃণা সাহা নিজের জীবনে হাসি মজা আর হই হুল্লোড় করতে বেশ ভালোবাসে। বিয়ের অনুষ্ঠান হতে আর বেশি দেরী নেই আর এর মধ্যেই বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। গত রবিবার থেকে শুরু হয়ে গিয়েছে আইভুরোভাত পর্ব। প্রত্যেক বাঙালি মেয়ে বিয়ের আগে নিজেদের প্রিয়জনদের কাছে আইবুরোভাতের খাওয়া দাওয়া পর্ব শুরু হয়ে যায়। তৃণা সাহাও তার ব্যতিক্রম নন। রবিবার মামাবাড়িতে প্রথম আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী তৃণা সাহা। প্রথম আইবুড়ো ভাতের দিন নীল সুতির শাড়ি আর রানী রঙের ব্লাউজে বাঙালি মেয়ের সাজেই সেজেছিলেন অভিনেত্রী। আইবুড়ো ভাতের মেনুটা ছিল বেশ রাজকীয়। সবই তৃণার পছন্দের মেনু ছিল। মামার বাড়ির আদর খেতে খেতে বেশ আয়েশ করেই আইবুরোভাত খেলেন তৃণা সাহা।

বিয়ের এখন মাস দেড়েক সময় বাকি। তাহলে কি তৃণা লুকিয়ে লুকিয়ে নিজের বিয়ে সেড়ে নিলেন প্রশ্ন অনেকেরই। এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে তৃণার বিয়ের একটি পোস্ট ভাইরাল হয়। এই নিয়ে বেশে নেট দুনিয়াতে শোড়গোল পড়ে যায়। কি আছে ওই পোস্টে একনজরে দেখে নেওয়া যাক। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তৃণা একটি ছবি শেয়ার করেন। যেখানে লাল রঙের লেহঙ্গা মাথায় টিগলি আর কুন্দনের কানের দুল পরে নতুন কনের আবতারে হাজির হন তৃণা সাহা। অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যন্ডেলে এই ব্রাইডাল ছবি শেয়ার করার পর বেশ নেটদুনিয়ায় সাড়া ফেলে দেন। অবশ্য তিনি নীলকে এখন বিয়ে করেননি ঠিক সময়েই বিয়ে করবেন। এটি ছিল তৃণার নতুন ব্রাইডাল ফটোশুট যা নিমেষেই ইনস্টাগ্রামে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media