whatsapp channel

এবার ভগবান শ্রীরামচন্দ্রের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ‘বাহুবলী’ খ্যাত প্রভাস

বহু প্রতীক্ষিত রাম মন্দিরের শিলান্যাস হওয়ার পর এবার খুশির খবর বিনোদন জগতে। পুরুষোত্তম রামচন্দ্রকে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন সুপারহিট ফিল্ম 'তানাজী: দ্য আনসং ওয়ারিয়ার' এর পরিচালক ওম রাউত। আর…

Avatar

HoopHaap Digital Media

বহু প্রতীক্ষিত রাম মন্দিরের শিলান্যাস হওয়ার পর এবার খুশির খবর বিনোদন জগতে। পুরুষোত্তম রামচন্দ্রকে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন সুপারহিট ফিল্ম ‘তানাজী: দ্য আনসং ওয়ারিয়ার’ এর পরিচালক ওম রাউত। আর শ্রীরামের ভূমিকায় অভিনয় করবেন বাহুবলীখ্যাত তারকা প্রভাস।

গত ১৮ আগস্ট ইনস্টাগ্রামে প্রভাসই এই খবর প্রকাশ করেন যে তিনি পরিচালক ওম রাউতের পৌরাণিক ছবি ‘আদিপুরুষ’ এ অভিনয় করতে চলেছেন। এর সঙ্গে তিনি ছবির পোস্টারের ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশন লেখেন–‘অশুভের উপর শুভের জয় উপভোগ করছি’।

ছবিটি থ্রি ডি মোডে শুটিং করা হবে। শোনা যাচ্ছে রামের চরিত্রে প্রভাসের অভিনয়ের বিপরীতে মা সীতার ভূমিকায় দেখা যেতে পারে অভিনেত্রী কীর্তি সুরেশকে। শোনা যাচ্ছে ইতিমধ্যে পরিচালকের কাছ থেকে ছবির কাহিনী শুনে বেশ উৎসাহী হয়েছেন কীর্তি। আবার ভিলেন চরিত্রে নেওয়া হতে পারে বলিউডের কোনো অভিনেতাকে এমন খবরও শোনা যাচ্ছে। যদিও বাকি চরিত্রগুলোর বাছাই নিয়ে এখনো তেমন স্পষ্ট খবর নেই।

ছবি সম্পর্কে প্রভাস জানিয়েছেন,’যে কোনো চরিত্র ফুটিয়ে তোলা চ্যালেঞ্জের কাজ। কিন্তু এই রকম একটি চরিত্রকে রূপ দেওয়া যথেষ্ট কঠিন এবং দায়িত্বের। আমি খুব উৎসাহী আমাদের মহাকাব্যের এমন চরিত্রকে ফুটিয়ে তুলতে, বিশেষত ওম রাউত যেভাবে চরিত্রটি চিত্রিত করেছেন। আমি নিশ্চিত, দেশের যুবক যুবতিরা আমাদের ছবিটির প্রতি ভালোবাসা দেখাবে।’

হিন্দি ছাড়াও আদিপুরুষ মুক্তি পাবে তামিল তেলেগু, কন্নড়, মালায়লাম ও কিছু বিদেশী ভাষাতেও। শোনা যাচ্ছে এই ছবির বাজেট ছাড়িয়ে যাবে বাহুবলী বাজেটকেও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media