whatsapp channel

মৃত পুলিশকর্মীর স্বপ্ন পূরণ করল মেয়ে, হয়ে দেখাল IAS অফিসার

দিল্লির পুলিশ কনস্টেবল রাম সেহরাওয়াট ২০১৩ সালের একটি পথ দুর্ঘটনায় মারা যান। সাত বছর পর তার কন্যা সুইটি সেহরাওয়াট মৃত বাবার স্বপ্ন পূরণ করলো। সুইটি তার ডিজাইন ইঞ্জিনিয়ারিং এর চাকরি…

Avatar

HoopHaap Digital Media

দিল্লির পুলিশ কনস্টেবল রাম সেহরাওয়াট ২০১৩ সালের একটি পথ দুর্ঘটনায় মারা যান। সাত বছর পর তার কন্যা সুইটি সেহরাওয়াট মৃত বাবার স্বপ্ন পূরণ করলো। সুইটি তার ডিজাইন ইঞ্জিনিয়ারিং এর চাকরি ছেড়ে দিয়ে এই চাকরির প্রস্তুতির জন্য পড়া শুরু করেছিলেন।

ইউ.পি.এস.সি পরীক্ষাতে ১৮৭ র‍্যাংক করেন সুইটি। এই কথা শুনে তার মা কমলেশ এবং ভাই হরিশ ভীষণ খুশি হয়েছেন। তারা সমস্ত আত্মীয়-স্বজন বন্ধু বান্ধবদের সুইটির সাফল্যর কথা জানিয়েছেন। তবে তিনি স্কুল, কলেজে যে বিষয় নিয়ে পড়াশোনা করেছেন সেই বিষয়গুলো এখন আর কোন কাজেই লাগবে না। সমস্ত কোচিং সেন্টার ছেড়ে দিয়ে তিনি বাড়িতে নিজে নিজেই হিউম্যানিটিজ, ভূগোল এবং ইতিহাস করেন। শেষ বছর তিনি পরীক্ষা দিতে গিয়ে মোটেই ভয় পাননি কারণ তিনি জানেন এবারে তিনি পাশ করবেন।

পুলিশ কমিশনার এস.এন শ্রী বাস্তব তাকে কংগ্র‍্যাচুলেট করেছেন। তার ভাই হরিশ হলেন সি.আই.এস.এফ দিল্লীর মেট্রোরেল সাব-ইন্সপেক্টর। অবশেষে, বাবার স্বপ্ন পূরণ করলো সুইটি। এ বিষয়ে কোনো সন্দেহ নেই সুইটি পিতা, স্বর্গ থেকেও তার মেয়েকে দেখছেন এবং আশীর্বাদ করছেন। মনের জোর থাকলে যে সবকিছুই করা যায় এটা প্রমাণ করে দিয়েছেন সুইটি। বাবা জীবিত থাকাকালীন এটি হলে তিনি বোধ হয় আরো বেশি আনন্দ পেতেন। কিন্তু যাইহোক মৃত্যুর পরও যে বাবার স্বপ্ন পূরণ করেছে মেয়েটি, তার জন্য তাকে স্যালুট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media