whatsapp channel

Rachna Banerjee: রচনা ব্যানার্জীর সঙ্গে কাজ করার সুবর্ণ সুযোগ, রয়েছে কিছু শর্ত!

কাজ খুঁজছেন? অল্প পরিশ্রমে মোটা টাকার মাইনে পেতে পারেন। এছাড়াও পেতে পারেন 'দিদি নং ওয়ান' এর সঞ্চালিকা তথা রচনা'স ক্রিয়েশনে'র (Rachna's Creation) কর্ণধার রচনা বন্দোপাধ্যায়ে'র (Rachna Banerjee) সঙ্গে দেখা করার…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

কাজ খুঁজছেন? অল্প পরিশ্রমে মোটা টাকার মাইনে পেতে পারেন। এছাড়াও পেতে পারেন ‘দিদি নং ওয়ান’ এর সঞ্চালিকা তথা রচনা’স ক্রিয়েশনে’র (Rachna’s Creation) কর্ণধার রচনা বন্দোপাধ্যায়ে’র (Rachna Banerjee) সঙ্গে দেখা করার সুবর্ণ সুযোগ। এবারে, খোদ রচনা নিয়োগ করতে চলেছেন কর্মচারী তার শাড়ির ব্যবসার কাজে। চলুন জানি বিস্তারিত।

Advertisements

২০২১ সালে নিজের বুটিক খুলে বিজনেস উইমেন হিসেবে পথচলা শুরু করেন রচনা বন্দোপাধ্যায়। ‘রচনাস ক্রিয়েশন’ (𝗥𝗮𝗰𝗵𝗻𝗮’𝘀 𝗖𝗿𝗲𝗮𝘁𝗶𝗼𝗻) দিয়ে রচনা বুঝিয়ে দিয়েছেন এভাবেও কাজ করা যায়, এভাবেও দুটো কেরিয়ার একসঙ্গে চালানো যায়।

Advertisements

অভিনেত্রীর রচনা একবার জানান যে তার বাবা থাকতেই তিনি এই ব্যবসা শুরু করেছিলেন। তাঁর বাবা সবটা শুনে রাজিও হন। আর তাঁর বিশ্বাস মহিলারা তাঁর সঙ্গে রিলেট করতে পারে। তাই এই ব্যবসা তাঁর জন্য ভালোই হবে। পুজোর বাজারে এখন ‘রচনা’স ক্রিয়েশন’-এর শাড়ির চাহিদা প্রচুর। তাহলে এই প্রতিষ্ঠিত সংস্থায় কাজ করতে চান? রইলো রচনার দেওয়া বিজ্ঞাপনের কিছু শর্ত।

Advertisements

রচনার পোস্ট করা বিজ্ঞাপনের মূল বিষয় – ১) এটাই রচনা’স ক্রিয়েশনে কাজ করার সুবর্ণ সুযোগ। ২) সেল্সের লোক চাই। ৩) শাড়ি সম্পর্কে প্রয়োজনীয় জ্ঞান থাকতে হবে। ৪) অনলাইন মাধ্যমে সেল্সের অভিজ্ঞতা থাকা চাই। ৫) দক্ষিণ কলকাতার বাসিন্দা হওয়া অনিবার্য। যদি, এই সকল শর্ত সব মিলে যায় তাহলে আপনিও যোগাযোগ করতে পারেন রচনার দেওয়া হোয়াটসঅ্যাপ নম্বরে। নম্বরটি হল – 8759948223.

Advertisements

whatsapp logo
Advertisements