whatsapp channel

Tritiyo Trailer: অফিসে পরকীয়া করছে স্বামী, হাতেনাতে ধরে ফেললেন সুদীপ্তা!

আজকের দিনে দাড়িয়ে পরকীয়া বা অফিসের সহকর্মীর সঙ্গে অবৈধ ভাবে জড়িয়ে যাওয়া হাতের মোয়ার মতন হয়ে গিয়েছে। অনেকেই এই ধরনের সম্পর্কে লিপ্ত হয়েছেন, হচ্ছেনও। আর ঠিক এই কারণেই বাড়ছে ডিভোর্স,…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজকের দিনে দাড়িয়ে পরকীয়া বা অফিসের সহকর্মীর সঙ্গে অবৈধ ভাবে জড়িয়ে যাওয়া হাতের মোয়ার মতন হয়ে গিয়েছে। অনেকেই এই ধরনের সম্পর্কে লিপ্ত হয়েছেন, হচ্ছেনও। আর ঠিক এই কারণেই বাড়ছে ডিভোর্স, আত্মহত্যার মতন নানান ঘটনা। এই ধরনের নিন্দনীয় ঘটনাও আজকাল সিনেমা বা সিরিজের বিষয় হয়ে ওঠে, এই যেমন সদ্য ট্রেলার মুক্তি পেয়েছে ‘তৃতীয়'(Tritiyo’s Trailer)। এই ছবিটি মুক্তি পাবে ‘ব্লেসিংস মিডিয়া’ এর ব্যানারে।

Advertisements

গল্পে রয়েছে টানটান ত্রিকোণ প্রেম, পরকীয়া ও খুনের ঘটনার রহস্য। গল্পে, প্রধান তিন চরিত্রের নাম সন্দীপন, শর্মিলা, নন্দিনী। ইতিমধ্যে, গল্পের ট্রেলার মুক্তি পেয়েছে, যেখানে দেখানো হচ্ছে সন্দীপন একটি বিজ্ঞাপনী সংস্থায় কর্মরত, নন্দিনী সেই অফিসের সহকর্মী। শর্মিলা হল সন্দীপনের স্ত্রী। স্বামীর রোজকার ব্যবহারে, স্বভাবে ধরে ফেলে যে তার স্বামী তারই অফিসের কারোর সঙ্গে বিছানা শেয়ার করে ফেলেছে।

Advertisements

মূলত তৃতীয় ব্যাক্তি নিয়েই গল্পের শুরু ও শেষ, তাই গল্পের নামও ‘তৃতীয়’। বহুদিন পর অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে পাওয়া যাবে সিনেমায়। গল্পে, পুলিশকর্তার চরিত্রে দেখা যাবে অভিনেতা রজতাভ দত্তকে। সুদীপ্তা ছাড়াও অভিনয়ে আছেন জয় সেনগুপ্ত ও নন্দিনীর চরিত্রে সম্পূর্ণা লাহিড়ি। ২০১৯ সালে ‘নজর’ ধারাবাহিকে সম্পূর্ণাকে শেষ দেখেছিলেন সবাই। ফের তিনি কাজ করছেন যেমন ছোট পর্দায় অভিনেতা নীল ভট্টাচার্যের পাশাপাশি, তেমনই করতে চলেছেন ‘তৃতীয়’ সিনেমায়।

Advertisements

পরকীয়া, শারীরিক সম্পর্ক, ত্রিকোণ প্রেম নিয়ে এর আগেও বহু কাজ হয়েছে বাংলায়, এখন দেখার বিষয় হল, পরিচালক অনিমেষ বোসের এই সিনেমা কতটা সফলতার মুখ দেখে।

Advertisements
whatsapp logo
Advertisements