whatsapp channel

Priya Prakash: ৩ বছর আগে ভাইরাল হওয়া মেয়েটিকে মনে আছে? এখন সে কোথায়? শুনলে অবাক হবেন

একসময় তার চোখের ইশারায় ঘায়েল হয়েছিল একটা গোটা জেনারেশন। একটি ভিডিওতেই রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিলেন এই তন্বী; হয়ে উঠেছিলেন সেবছরের গুগলে সবথেকে বেশি বার সার্চ করা নাম। প্রিয়া প্রকাশ (Priya…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একসময় তার চোখের ইশারায় ঘায়েল হয়েছিল একটা গোটা জেনারেশন। একটি ভিডিওতেই রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিলেন এই তন্বী; হয়ে উঠেছিলেন সেবছরের গুগলে সবথেকে বেশি বার সার্চ করা নাম। প্রিয়া প্রকাশ (Priya Prakash); নামটা শুনে চিনতে পারছেন? ১৮ বছর বয়সী সেই ‘উইঙ্ক গার্ল’, যার চোখের ইশারা এবং তার সঙ্গে ঠোঁটের কোণে মিষ্টি হাসির প্রেমে হয়তো আপনিও পড়েছিলেন একটা সময়। এখন মেয়েটি কোথায়? কি ঘটছে তার সাথে?

Advertisements

তখন সালটা ২০১৯। মালায়লম ছবি ‘ওরু আদর লাভ’-এর মাণিক্য মালারায়া পুভি গানে তাঁর চোখের ইশারায় রাতারাতি ভাইরাল হয়েছিলেন প্রিয়া প্রকাশ। চোখে চোখে কথা বলে জনপ্রিয় হয়ে উঠেছিলেন মেয়েটি। রাতারাতি সে হয়ে উঠেছিল ‘উইঙ্ক গার্ল’। তবে ওই ছবিরই একটি দৃশ্যে একটি সাহসী চুম্বন করেছিলেন প্রিয়া। সহঅভিনেতা রোশন আব্দুল রউফের ঠোঁটে ঠোঁট রেখে ‘ডেসপারেট কিস’ করেছিলেন অভিনেত্রী। আর তারপরেই মুসলিম ধর্মালম্বীদের রোষানলে পড়েন এই সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে বইতে থাকে নানান অশ্লীল মিমের বন্যা। এক সাক্ষাৎকারে সেই সময়ের কথা বলতে গিয়ে প্রিয়া বলেন, “কেরিয়ারের শুরুতেই যদি এত ট্রোল, নিন্দার শিকার হতে হয়, তা হলে নিজের উপরই একটা সন্দেহ তৈরি হয়। প্রথম প্রথম এ সব মেনে নিতে খুব কষ্ট হয়েছিল। কিন্তু পরবর্তী কালে ট্রোল, মিম, নিন্দা— সব কিছুকেই সামলে নিতে শিখেছি।”

Advertisements

Advertisements

সবকিছু সামলে অভিনেত্রী প্রিয়া প্রকাশ আবার ফিরেছেন রুপোলি পর্দায়। ২০২১ সালে তেলুগু ছবিতে কাজ ফের শুরু করেন তিনি। ‘চেক’ এবং ‘ইস্ক: নিট আ লাভ স্টোরি’ নামে দু’টি ছবিতে অভিনয়ও করেন প্রিয়া। তবে শুধুই আঞ্চলিক নয়, বলিউডেও পা রেখেছেন প্রিয়া। ‘লাভ হ্যাকার্স’ নামে একটি হিন্দি ছবিতে দেখা যাবে তাঁকে। ময়ঙ্ক প্রকাশ শ্রীবাস্তব পরিচালিত এবং প্রযোজিত এই ছবিটি সত্য ঘটনার উপর আধারিত। এককথায় এসব কাটিয়ে ফের কাজে ফিরেছেন প্রিয়া, যা একটা লড়াইয়ের কথা বলে যায়।

Advertisements

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেন প্রিয়া প্রকাশ। মুখে ছিল না মেকআপ, মাথার কার্লি চুল খোলা। খোলামেলা শরীরে ধরা দিয়েছিলেন প্রিয়া। তবে এই ছবির ক্যাপশন বেশ অর্থবহ। ছবিগুলির ক্যাপশনে প্রিয়া স্প্যানিশ ভাষার ব্যবহার করে লিখেন ‘আমোর উ লুজ’। এর অর্থ হল ‘ভালোবাসা ও আলো’।যার অর্থ বেশ গভীর।

whatsapp logo
Advertisements
Avatar