whatsapp channel

Rachana Banerjee: সাফল্যের সিঁড়িতে আরেক ধাপ, দুবাইয়ের মাটিতে রচনার শাড়ির চাহিদা তুঙ্গে

একসময় বড় পর্দার হার্টথ্রব নায়িকা ছিলেন, বর্তমানে মেগা রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা। বিগত কয়েক দশক ধরে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা ধরে রেখেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। ছোট পর্দা হোক বা বড়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একসময় বড় পর্দার হার্টথ্রব নায়িকা ছিলেন, বর্তমানে মেগা রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা। বিগত কয়েক দশক ধরে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা ধরে রেখেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। ছোট পর্দা হোক বা বড় পর্দা, রচনা একইভাবে রয়ে গেছেন তার পরিচিত হাসি নিয়েই। সঙ্গে রয়ে গেছে তার খোলামেলা স্বভাবও। তাই মাঝেমধ্যে ছুটি পেলেই বেরিয়ে পড়েন রচনা। কখোনো ইউরোপ, তো কখনো রাশিয়া, বিশ্বভ্রমনে বেশ পটু অভিনেত্রী। আর এবার তিনি ধরা দিলেন মরুশহর দুবাইয়ে (Dubai)। তবে এবার শুধু ছুটি কাটাতে নয়, তার রমরমা শাড়ির ব্যবসা পৌঁছে গেল সুদূর আরব নগরীতে।

Advertisements

Advertisements

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি আপলোড করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। যেখানে দেখা গেছে, দুবাইয়ের নানা জায়গায় জীবনের একাকীত্ব ভুলে ঘুরছেন ফিরছেন, খাচ্ছেন দাচ্ছেন এবং এই ট্যুর চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। এই ছবিগুলিতে নানা পোশাকে দেখা গেছে রচনাকে। কখনো মেরুন হুডির সঙ্গে কালো জিন্স এবং স্টাইলিশ গামবুট, কখনো আকাশি টপের উপর গলায় জড়িয়ে নিয়েছেন রংবেরঙের স্কার্ফ, নীচে ডেনিম জিন্স। আর সবথেকে যে বিষয়টি অনুরাগীদের নজর কেড়েছে, তা হল অভিনেত্রীর পরিচিত সেই হাসি, যা দিয়েই মন জয় করেছেন অভিনেত্রী।

Advertisements

Advertisements

তবে শুধু ছবি নয়, দুবাই ট্যুরের দুটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। প্রথম ভিডিওতে দেখা গেছে দুবাইয়ের উষ্ণ সন্ধ্যায় নিয়ন আলোর রোশনাইয়ের মাঝে ফোয়ারার একটি অপরূপ দৃশ্য। দ্বিতীয় ভিডিওতে দেখা গেছে, কোনো রেস্টুরেন্টে বসে ঠান্ডা পানীয়র মজা নিচ্ছেন রচনা। পোস্টের ক্যাপশনে লেখা, ‘জীবন হল একটি যাত্রাপথ আর ঘুরে বেড়ানো আমার ওষুধ। যতটুকু আছি, এভাবেই বেঁচে যাবো’। আর এই পোস্টে তার অনুরাগীরা ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। কমেন্ট বক্স ভরে উঠেছে নানান মন্তব্যে। কেউ বলেছেন, “আপনি এখনও আমার প্রিয় নায়িকা”; কেউ আবার বলেছেন, “এভাবে একা একা ঘুরছেন কেন, সঙ্গী নেই বুঝি!’; কেউ আবার ভরিয়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি দিয়ে।

প্রসঙ্গত, বয়স বাড়লেও একইভাবে সৌন্দর্য ধরে রেখেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। তার এই রূপের সিক্রেট নিয়ে ইতিমধ্যে জানতে আগ্রহী হয়েছেন অনুরাগীরা। তবে তার এই সিক্রেট এখনো খোলসা করেননি অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media