whatsapp channel

Bipasha Basu: মা হওয়ার পর এই প্রথম খুদে মেয়েকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হলেন বিপাশা

লক্ষ্মীসোনাকে নিয়ে এবার বাড়ি ফেরার পালা। হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাড়ির পথে সেলেব মাম্মা। এবারেও ঠাঁয় পাশে দাঁড়িয়ে স্বামী করণ (Karan Singh Grover)। খুশির জোয়ারে ভাসতে ভাসতে হাসপাতাল থেকে ছুটি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লক্ষ্মীসোনাকে নিয়ে এবার বাড়ি ফেরার পালা। হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাড়ির পথে সেলেব মাম্মা। এবারেও ঠাঁয় পাশে দাঁড়িয়ে স্বামী করণ (Karan Singh Grover)। খুশির জোয়ারে ভাসতে ভাসতে হাসপাতাল থেকে ছুটি নিলেন মা-বিপাশা (Bipasha Basu)। হাসপাতালের বাইরে দাঁড়িয়ে একরত্তি মেয়েকে নিয়ে দিলেন পোজ।

Advertisements

গত ১২ ই নভেম্বর ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী বিপাশা বসু। দীর্ঘ ৪৩ টা বসন্ত কাটিয়ে মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী। সেদিনই নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে সদ্যোজাত কন্যার দুটি ছোট্ট পা নিজের হাতের তালুতে নিয়ে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের এই সুখবর জানিয়েছিলেন বলি সুন্দরী বিপাশা বসু। সেই পোস্টে বিপাশা নিজের কন্যার জন্ম তারিখ এবং তার নামও উল্লেখ করেছিলেন। মাম্মা বিপাশা তার মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার (Devi Basu Singh Grover)। সঙ্গে জুড়ে দিয়েছিলেন ক্যাপশন। যেখানে লেখা ছিল, “মায়ের ভালোবাসা এবং আশীর্বাদের স্বরূপ আজ সশরীরে হাজির। এই স্পর্শ যেন ঐশ্বরিক।” পোস্টের নীচে লেখা ছিল বিপাশা এবং করণের নাম। তারপর কেটে গেছে ৩ দিন। আজ মা-বিপাশা বাড়ির পথে।

Advertisements

জানা গেছে, আজ সকালেই হাসপাতাল থেকে ছুটি পান সুইট মাম্মা এবং তার একরত্তি কন্যা। ছুটি নিয়ে সোজা বাড়ি ফেরেন গ্রোভার দম্পতি। আর বাড়ির নীচে দাঁড়িয়ে মেয়েকে কোলে নিয়ে ছবির জন্য পোজও দেন বিপাশা। কোলে মেয়ে, ডানপাশে স্বামী। গোলাপি তোয়ালে জড়ানো মেয়েকে কোলে দাঁড়িয়ে থাকা বিপাশার পরনে এদিন ছিল কালো-সাদা ওয়ান পিস, চোখে রোদ চশমা, মুখ মাস্কে ঢাকা বিপাশার। অন্যদিকে করণের পরনে কালো টি-শার্ট, কালো শর্টস এবং স্নিকার্স। দুজনেই যে খুশির জোয়ারে ভাসছেন, তা বারবার নজরে পড়েছে প্যাপদের। তাই এই মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছেন সকলেই।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

Advertisements

একাধিক প্রেম, অভিনয় জগৎ থেকে জীবনসঙ্গী বেছে বিয়ে, আর সেখান থেকে অন্তঃসত্ত্বা হয়ে বেশি বয়সে মা হওয়া, সবকটা সময়েই চর্চার মাঝে ছিলেন বিপাশা। কারণ কোনোদিন তিনি ট্রেন্ডে গা ভাসাননি। বরং নিজের মন যে কাজে সায় দিয়েছে তাই করে গেছেন বিপাশা। নাহলে ৪৩ বছর বয়সে মা হওয়া তো আর মুখের কথা নয়!

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media