BollywoodHoop PlusHoop Viral

চুপিসারে সাতপাকে বাঁধা পড়লেন লাস্যময়ী অভিনেত্রী শার্লিন চোপড়া! ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

সাতপাকে বাধা পড়লেন ​অভিনেত্রী শার্লিন চোপড়া। সম্প্রতি নববধূ সাজে ধরা দিলেন বলিউডের এই লাস্যময়ী স্টার। তারপর থেকেই শার্লিনকে নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। শার্লিনের বিয়ের খবরের পর বহু পুরুষ মন ভেঙে যায়। অনেকে বিশ্বাস করতে পারেননা। অভিনেত্রীর বিয়ে নিয়ে শুরু হয় গুঞ্জন।

অবশেষে জানা গেল এই মুহূর্তে অভিনেত্রী বিয়ে করেননি।পুরোটাই গুজব। একটি ফটোশুটের জন্য অভিনেত্রী নতুন নববধূ সাজে অভিনেত্রী ধরা দিয়েছেন।

বলিউডের বিতর্কিত মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া। নানা কারণে থাকেন সংবাদ শিরোনামে। সম্প্রতি কিছুদিন আগেই শার্লিন দাবি করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের আফটার পার্টিতে বাথরুমে ক্রিকেটার এবং সুপারস্টারদের বিবাহিতা স্ত্রীদের কোকেন সেবন করতে দেখেছিলেন তিনি। এবার মাদক সেবনের প্রতিবাদ জানাতে স্বল্পবসনা হয়ে ভিডিও পোস্ট করলেন নেটদুনিয়ার তারকা।

একাধিক বলিউড সিনেমায় অভিনয় করলেও অ্যাডাল্ট স্টার হিসেবেই বেশির পরিচিত শার্লিন। তিনিই প্রথম ভারতীয় মহিলা হিসেবে ‘প্লে বয়’ ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিতে একবারও ভাবেননি। মাদক কাণ্ডে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) নাম জড়ানোয় তাঁকেও একহাত নেন শার্লিন চোপড়া। উল্লেখ্য অভিনেতা সুশান্তের মৃত্যুর পর মানসিক অবসাদের সচেতনতা বাড়াতে দীপিকা ক্যাম্পেন শুরু করেছিলেন। সেই প্রসঙ্গ তুলে নায়িকার সমালোচনা করে নিজের শেরনি নামের টুইটার হ্যান্ডেলে ভিডিও আপলোড করেন শার্লিন। ক্যাপশনে বিদ্রুপ করে দীপিকার উদ্দেশ্যে লিখেছিলেন, “আমার সঙ্গে কণ্ঠ মিলিয়ে বলুন: মাদকের অতিমাত্রায় ব্যবহার মানসিক অবসাদ তৈরি করে।” এখন দেখে নিন অভিনেত্রীর সেই অসাধারণ ভিডিও।

 

View this post on Instagram

 

शादी का लड्डू ❤️❤️❤️

A post shared by Sherlyn Chopra (@sherlynchopra) on

Related Articles