whatsapp channel

Lifestyle: বাড়িতে পায়রার বাসা করা কিসের ইঙ্গিত দেয়!

পায়রাকে শান্তির প্রতীক বলা হয়। কিন্তু পায়রা বা ঘুঘু পাখি আপনার বাড়িতে যদি বাসা করে সেই বাসা করা কি আপনার জন্য ভালো হবে, এর উত্তর দিতে পারেন একমাত্র বাস্ত বিশেষজ্ঞরা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পায়রাকে শান্তির প্রতীক বলা হয়। কিন্তু পায়রা বা ঘুঘু পাখি আপনার বাড়িতে যদি বাসা করে সেই বাসা করা কি আপনার জন্য ভালো হবে, এর উত্তর দিতে পারেন একমাত্র বাস্ত বিশেষজ্ঞরা। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এটি একেবারেই হয় না। কারন পায়রা পাখি যখন শান্তির প্রতীক, কিন্তু বাড়িতে বাসা করে, তাহলে তা আপনার জন্য অত্যন্ত দুঃসংবাদ। বাড়িতে যদি পায়রা বাসা করতে চায়, তাহলে কখনোই বাসা করতে দেবেন না। তাহলে কিন্তু আপনার জীবনে নেমে আসতে পারে ঘোর অন্ধকার। তাই আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন, পায়রা যদি বাসা করে ফেলে, তাহলে আপনি তার হাত থেকে কিভাবে নিজেকে রক্ষা করতে পারবেন।

Advertisements

১) বাসা যত তাড়াতাড়ি সম্ভব পরিষ্কার করুন – পায়রার বাসাটি যত তাড়াতাড়ি সম্ভব বাড়ি থেকে পরিষ্কার করার চেষ্টা করুন, কারণ যত রাখবেন তত আপনার জীবনে দুর্যোগ নেমে আসতে পারে।

Advertisements

২) এলাকায় জীবাণুনাশক স্প্রে করতে হবে – শুধু বাসাটা পরিষ্কার করলেই হবে না, এখানে জীবাণুনাশক স্প্রে করতে হবে।

Advertisements

৩) পায়রাকে খেতে দেওয়া যাবে না – পায়রাকে বেশি খেতে দিলেই কিন্তু পায়রা আপনার বাড়িতে বাসা বানানোর জন্য চলে আসবে, তাই পায়রাকে বাড়িতে খেতে দেবেন না, পারলে বাগানে বা আপনার বাড়ি থেকে দূরে তাদেরকে খেতে দিন।

Advertisements

৪) ভেন্টিলেটর, কাঁচের জানলা ঘুলঘুলিকে বন্ধ করে দিন – ভেন্টিলিটার, কাঁচের জানলা, ঘুলঘুলি কখনো আর রাখবেন না। এগুলোকে স্থায়ীভাবে বন্ধ করে দিন, দেখবেন পায়রা আর বাসা করছে না।

৫) খেলনা পুতুল রাখুন – যদি একবার বাসা করেই ফেলে তাহলে বাসার খুব কাছে একটি বিড়াল বা একটি ছোট্ট ঈগল পুতুল খেলনাকে ওই বাসার কাছে ঝুলিয়ে দিন ভয় পেয়ে চলে যেতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Avatar