whatsapp channel

অবশেষে প্রেম করতে রাজি হলেন ‘কি করে বলবো তোমায়’-এর রাধিকা, ভাইরাল ভিডিও

স্বস্তিকা দত্ত। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তিনি। কাজ করছেন অনেক দিন ধরেই। পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’-মতো ছবিতে তাঁকে দেখা গিয়েছেইল। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে তিনি অভিনয় করেছেন ।…

Avatar

HoopHaap Digital Media

স্বস্তিকা দত্ত। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তিনি। কাজ করছেন অনেক দিন ধরেই। পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’-মতো ছবিতে তাঁকে দেখা গিয়েছেইল। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে তিনি অভিনয় করেছেন । এই সিরিয়ালটি স্বস্তিকার জীবনে সবথেকে বড় হিট ছিল। তারপর একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন এবং জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। এখন তিনি নায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে। তাঁর চরিত্রের নাম রাধিকা। রাধিকার জীবনের ওঠা পড়া নিয়েই এগোবে গল্প।

এই সিরিয়ালে রাধিকা যে কর্ণকে ভালোবেসে ফেলেছেন তা বলতে নারাজ অভিনেত্রী৷ অবশেষে গান গেয়ে রাধিকা কর্ণের সাথে প্রেম করতে রাজী হলেন। আজ দুর্গাপুজোর শেষ দিন আর আজই অভিনেত্রী নিজের মনের কথা শেয়ার করলেন। অবশেষে তিনি ভালোবেসে ফেলেছেন কর্ণকে। আর কোনো লুকোচুরি নয়। কি বিশ্বাস হচ্ছেনা তাহলে ভিডিয়োটি দেখুন।

আসলে কর্ণের প্রেমে পড়েননি রাধিকা। দুর্গাপুজোতে বাড়িতেই সময় কাটিয়েছেন অভিনেত্রী। আজ দশমী। নিজের বাড়ির ছাদেই গান গাইলেন নায়িকা। নিজের প্রেমেই স্বস্তিকা ওরফে রাধিকা পড়েছেন। শ্রেয়া ঘোষালের কন্ঠে “আমাকে রাখো চোখের কিনারে” গানের লিরিক্সে ঠোঁট মেলালেন নায়িকা। নিজের বাড়িতে একান্তেই বাড়ির সকল সদস্যের সাথে পুজো কাটাচ্ছেন নায়িকা। এই ভিডিয়ো শেয়ারের সাথে সাথেই ভাইরাল। এছাড়াও কিন্তু স্বস্তিকা খালি গলায় গানটাও করেন মন দিয়ে। শ্যুটিংয়ের ফাঁকে মেক আপ রুমে বসে, সেলফি ক্যামেরা অন করে প্রায় গান করেন। সম্প্রতি ‘মানা কে হাম ইয়ার নেহি’, গানটি গাইলেন অভিনেত্রী। গানটি শেয়ার হতেই ভাইরাল হয়ে ওঠে।

ধারাবাহিকে এখন দুর্গাপুজোয় মেতে উঠেছেন রাধিক আর কর্ণ। রাধিকা কর্ণকে ভালোবেসে ফেললেও ভুল বোঝাবুঝি তে দুজনের মাঝে দুরত্ব এসেছে৷ বর্তমানে রাধিকা কর্ণের রাগ ভাঙানোর পাশাপাশি আসল ভিলেন জয় কে শাস্তি দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। রাধিকা কি জয়কে শাস্তি দিতে পারবে তাহলে দেখতে হবে রাত ৯ঃ৩০ “কি করে বলবো তোমায়”। এখন দেখুন অভিনেত্রীর সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media