whatsapp channel

Soumitrisha Kundu: সাদা বাথটাবে গোলাপের পাপড়ি ভরা গায়ে কিসের ইঙ্গিত দিলেন সৌমিতৃষা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর মাধ্যমে পরিচিতি পেয়েছেন বারাসতের মেয়ে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। একসময়ের লাগাতার বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’-এ এসেছে নতুন মোড়। সৌমিতৃষাকে বর্তমানে দেখা যাচ্ছে মিঠাই নয়, মিঠির…

Avatar

Nilanjana Pande

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর মাধ্যমে পরিচিতি পেয়েছেন বারাসতের মেয়ে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। একসময়ের লাগাতার বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’-এ এসেছে নতুন মোড়। সৌমিতৃষাকে বর্তমানে দেখা যাচ্ছে মিঠাই নয়, মিঠির চরিত্রে। কিন্তু মিঠির চরিত্রে সৌমিতৃষার লুক দেখে অসন্তুষ্ট দর্শকদের একাংশ। অপরদিকে সৌমিতৃষাও হয়তো মিস করছেন তাঁর কেরিয়ারের মাইলস্টোন মিঠাই নামক চরিত্রটিকে। সম্প্রতি তাঁর কিছু ছবি অন্তত সেই কথাই বলছে।

সৌমিতৃষার শেয়ার করা ছবিগুলিতে তাঁকে দেখা যাচ্ছে সাদা রঙের বাথটাবে কখনও শুয়ে, কখনও বসে থাকতে। তাঁর সারা গায়ে লাল রঙের গোলাপের পাপড়ি। সৌমিতৃষার পরনে রয়েছে ব্ল্যাক ট্রাউজার ও সাদা রঙের স্লিভলেস টপ। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক। চুল খোলা রয়েছে। হঠাৎই দেখলে মনে হতে পারে, প্রাকৃতিক সৌন্দর্যের ভিতর ছবি তুলেছেন সৌমিতৃষা। কিন্তু ছবিগুলি দেখে মনে হচ্ছে, প্রপস ও এডিটের কারসাজি রয়েছে। এই ছবিগুলি তোলা হয়েছে ‘মিঠাই’-এ মিরিকের আউটডোরে আরও একটি ফটোশুটের আদলে যেখানে ছবিতে সৌমিতৃষার পরনে ছিল শাড়ি। একই ভাবে সেখানেও সাদা বাথটাবে শুয়েছিলেন তিনি। লাল রঙের গোলাপের পাপড়ি এসে পড়েছিল তাঁর গায়ে।

সৌমিতৃষার ছবিতে কমেন্ট করে ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহা (Rusra Saha) সৌমিতৃষার ছবিতে কমেন্ট করে তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, ডিসেম্বর যেন তাঁর প্রতি দয়ালু হয়। তার সাথেই লাল রঙের হার্ট ইমোজি, সোনালি তারা ও রামধনুর ইমোজি জুড়েছেন তিনি। সৌমিতৃষার ছবি হয়তো ইঙ্গিত হতে পারে আবারও আউটডোর শুটিংয়ের। হয়তো বা সেটি হতে চলেছে মিরিকেই। কারণ চিত্রনাট্য অনুযায়ী, মিরিকে সিদ্ধার্থ নিজের ভালোবাসার কথা জানিয়েছিল মিঠাইকে।

‘মিঠাই’-এর কাহিনী বর্তমানে নিয়েছে কয়েক বছরের লিপ। মিঠাই-এর মৃত্যুর দৃশ্য দেখানো না হলেও তার ছবি দেখে বোঝা যাচ্ছে সে নেই। স্ত্রীর মৃত্যুর প্রতিশোধ নিতে পুলিশ অফিসারের চাকরিতে যোগদান করেছে সিদ্ধার্থ। অপরদিকে মিঠি এসেছে মিঠাই ও সিডের একমাত্র পুত্রসন্তান শাক্যর শিক্ষিকা হয়ে। তবে ইতিমধ্যেই অনেকের মনে প্রশ্ন উঠছে, সত্যিই কি মারা গিয়েছে মিঠাই?

whatsapp logo