Rudrajit-Promita: শুধু স্বামী-স্ত্রী নয়, পরিবারের সঙ্গেই অন্য গন্তব্যে রুদ্রজিৎ-প্রমিতা

রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফেও যে এতটা রঙিন হতে পারে, সেটা বোঝা যায় রুদ্রজিৎ-প্রমিতা জুটিকে দেখেই। 'সাত ভাই চম্পা' ধারাবাহিকের সেট থেকে পরিচয়, আর সেই থেকেই প্রেম ও বিয়ে। গতবছর…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফেও যে এতটা রঙিন হতে পারে, সেটা বোঝা যায় রুদ্রজিৎ-প্রমিতা জুটিকে দেখেই। ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের সেট থেকে পরিচয়, আর সেই থেকেই প্রেম ও বিয়ে। গতবছর ভ্যালেন্টাইনস ডে-র দিনই কাগজেকলমে সাতপাকে বাঁধা পড়েন প্রমিতা চক্রবর্তী (Paromita Chakraborty) এবং রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee)। টক-ঝাল-মিষ্টির সম্পর্ক এই জুটির। যেন একে অপরের সুখ-দুঃখের দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন তারা।

Advertisements

আর শীতের শুরুতেই পরিবারকে নিয়ে বেরিয়ে পড়লেন এই জুটি। গন্তব্য কোনো পাহাড় বা সি-বিচ নয়, এক্কেবারে তীর্থের কেন্দ্রবিন্দু গঙ্গাসাগর। কিন্তু আচমকা এমন ডেস্টিনেশন কেন রোম্যান্টিক এই জুটির? কারণটা অবশ্য স্পষ্ট। নিজেদের নয়, বরং পরিবারকে নিয়ে তারা বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে। আর এই প্রসঙ্গে অভিনেত্রী প্রমিতা বলেন, “রোম্যান্টিক হলিডের দিন তো পড়েই আছে। আমার শাশুড়ি মায়ের অনেক দিনের ইচ্ছা ছিল গঙ্গাসাগর যাওয়ার। দিদা-দাদুরও, অর্থাৎ আমার দাদাশ্বশুর আর দিদিশাশুড়িরও শখ ছিল। তাই মনে হল ওদের এই ছোট শখটাই আগে পূরণ করা উচিত। ওদের বয়স হয়ে গেলে তো আর যেতে পারবে না। তাই ঘুরিয়ে আনলাম।”

Advertisements

তবে এবারের এই ট্রিপে রয়েছেন রুদ্রজিতের মা বাবা ও প্রমিলা। কিন্তু নেই প্রমিলার মা বাবা। কারণ, তার বাবার কিছু কাজ থাকায় এবার আর যেতে পারেননি তারা। সপরিবারে বেশ মজা করেই দিনটি কাটাচ্ছেন এই জুটি। সেটি স্পষ্ট প্রমিতার কথাবার্তায়। তিনি বলেন, “এই ছুটির দিনগুলিতে ভীষণ খুশি মা ও বাবা।”

Advertisements

প্রসঙ্গত, দুজনেই ‘পিলু’ ধারাবাহিকে কাজ করছেন গত একবছর ধরে। সম্প্রতি শকনা গেছে, এই ধারাবাহিকটি বন্ধের পথে। বন্ধ হচ্ছে শ্যুটিংও। তাই আপাতত ছুটির মুডে দুজনেই। জানা গেছে, আগামী বছরের শুরুতেই নতুন কাজ হতে আসার আগেই সামাজিক বিয়ে করতে চলেছেন এই জুটি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা