whatsapp channel

Gouri Elo: বাড়িতে আগুন! আবার কি বিপদে গৌরী? নেটিজেনরা বললেন ‘গৌরী গেল’

ডাক্তারবাবু ঈশান ও তার স্ত্রী গৌরীর গল্পে ফের নতুন মোড়। বাহুবলির মতো পুকুরের জল থেকে শিবলিঙ্গ তোলার পর এবার ফের নতুন সব কান্ডকারখানা ঘটতে চলেছে 'গৌরী এলো' ধারাবাহিকের গল্পে। নতুন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ডাক্তারবাবু ঈশান ও তার স্ত্রী গৌরীর গল্পে ফের নতুন মোড়। বাহুবলির মতো পুকুরের জল থেকে শিবলিঙ্গ তোলার পর এবার ফের নতুন সব কান্ডকারখানা ঘটতে চলেছে ‘গৌরী এলো’ ধারাবাহিকের গল্পে। নতুন প্রোমো দেখে ফের গল্পকারের কাটাছেঁড়ায় মেতে উঠল দর্শককূল। কি এমন দেখানো হল ধারাবাহিকের নতুন প্রোমোতে? দেখুন।

Advertisements

প্রায় ১০ মাস ধরে জি-বাংলার প্রাইম টাইম দখলে রেখেছে ‘গৌরী এলো’ ধারাবাহিক। গল্পের নানা উত্থান ও পতনের মধ্যে দিয়ে এগিয়ে গেছে ধারাবাহিকের সম্প্রচার। তবে দর্শকমহলে প্রশংসার থেকে বেশি কটাক্ষই জুটেছে গল্পকারের কপালে। প্রথমত দেবী রূপে গৌরীর অবতরণ থেকে তার কিডন্যাপ এবং উদ্ধার। তারপর আবার জমিদার বাড়িকে শাপমুক্ত করতে ডাক্তারবাবু ঈশানের পুকুর থেকে বিশালাকার শিবলিঙ্গ তুলে আনার দৃশ্য। কখনো আকাশকুসুম, অবাস্তব গল্পের তকমা জুটেছে, কখনো আবার দক্ষিণী সিনেমার কপি করার অভিযোগও তুলেছেন দর্শকরা। তবে আগামী সপ্তাহের প্রোমোতে গল্পে এল নতুন মোড়। ২০ সেকেন্ডের প্রোমোতে যেমন গৌরীকে তার ডাক্তারবাবুর সঙ্গে সব মান অভিমান মিটিয়ে নেওয়ার কথা বলতে শোনা গেছে, তেমনই আবার ডাক্তারবাবুকে দেখা গেছে শাড়ি কিনে ফিরতি পথে গৌরীকে খুশি করতে চাওয়ার দৃশ্যও। তবে বাড়ি পৌঁছানোর আগেই ঈশান বাবু দেখতে পান তার বাড়িতে আগুন লেগেছে। তার ভেতরেই তো ছিলেন গৌরী। তাহলে গৌরীর কি হবে? এই প্রশ্ন রেখে দেওয়া হয়েছে এই প্রোমোতে।

Advertisements

গল্পের নতুন এই মোড় নাটকীয় হলেও দর্শকদের থেকে এবারেও কটাক্ষজনক মন্তব্য আসতে দেখা গেছে সামাজিক মাধ্যমে। কেউ লিখেছেন, ‘এবার গৌরী কোন রূপে ফিরে আসেন সেটাই দেখার’; কেউ আবার লিখেছেন, ‘অবাস্তব যতসব গল্প’; আবার কেউ বলেছেন, ‘গৌরী এলো নাকি গৌরী গেল এবার’।

Advertisements

প্রসঙ্গত, ক্রেজি আইডিয়াজ মিডিয়ার প্রযোজনায় তৈরি ‘গৌরী এলো’। ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুরু হয়েছে ধারাবাহিকটি। ধারাবাহিকে ডাক্তারবাবু ওরফে ইশান ঘোষালের ভূমিকায় অভিনয় করছেন বিশ্বরূপ। তাঁর বিপরীতে গৌরীর চরিত্রে রয়েছেন মোহনা মাইতিকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা