whatsapp channel
Hoop PlusTollywood

লক্ষীপুজোয় দুর্দান্ত লুকে ভাইরাল হলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, রইল সেই ছবি

টলিপাড়ার মিষ্টি মেয়ে মধুমিতা সরকার। মধুমিতা সরকার মানেই বাঙালীর মাথায় আসে প্রথমে ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের পাখি কুমারী ঘোষ দস্তিদার। ধারাবাহিক শেষ কিন্তু পাখির চরিত্র এখনো ভোলেনি মানুষ। এখন অনেকটা সময় পেরিয়ে গেছে। ২০২০ সালে টেলি নায়িকা নয় সিনেমার অভিনেত্রী হয়ে ফিরে এসেছেন মধুমিতা সরকার।

এখন বর্তমানে টেলি ইন্ড্রাস্টির স্টাইল আইকন মধুমিতা। তাঁর বম্বশেল এখন বহু পুরুষের ঘুম কেড়েছে। তাঁর এই নতুন ট্রান্সফরমেশন নজর কেড়েছে কিশোর থেকে বৃদ্ধ সকলের। নিজের নতুন রূপে মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য মানুষকে। নিজের সোশ্যাল পেজে নিত্যদিন বেড়েই চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। চোখ রাখলেই নিজের ইন্সটাগ্রামের ফ্যান ফলোয়ার বেড়েই চলেছে মধুমিতার।

এবছর পুজোয় অনেকেই মধুমিতার সাজে সাজতে চেয়েছিলেন। আর নায়িকাও তাদের ভক্তদের ভেবে হলুদ সিল্কের শাড়ি সাথে হলুদ স্লিভলেস ব্লাউজ পড়ে পোজ দেন। সাথে সবুজ মুক্তের গয়না আর বালা,সাথে খোলা চুল আর নিউড মেকাপে পোজ দিয়ে হাসিতে নজর কাড়লেন নায়িকা। মধুমিতার এই নিউড মেকআপ লুক ইতিমধ্যে নেটদুনিয়ায় রীতিমত ভাইরাল।

আজ কোজাগরী লক্ষীপুজো। বাংলার লক্ষী মেয়ে মধুমিতা। যতই অভিনেত্রী নতুন ট্রান্সফরমেশন হোক নিজের পুরোনো জীবন আর পুরোনো সাজ ভুলতে পারেনি৷। তাই আজ নিজের ইন্সটাগ্রাম হ্যন্ডেলে লক্ষীপুজোর দিনে লক্ষী সাজে ধরা দিলেন। লাল সিল্কের শাড়ি আর থ্রি কোয়াটার ব্লাউজ খোলা চুল সাথে সোনার গহনা দিয়ে সাজলেন। কাজল পানা চোখ দিয়ে মোহময়ী রুপে মুগ্ধ করলেন নেট দুনিয়া। নেটিজেনদের উদ্দেশ্যে ক্যাপশনে লিখলেন, “লক্ষীপুজোর শুভেচ্ছা”। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল। ফ্যানেরাও শুভেচ্ছা বার্তায় ভরে দিলেন সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

লক্ষীপুজোর শুভেচ্ছা 🙏🙏

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo