whatsapp channel

Priyanka Chopra: অন্তর্বাস দেখতে চেয়েছিলেন প্রযোজক, বাঁচিয়েছিল সলমন: প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের 'হার্টথ্রব' অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। একের পর এক 'হিট' ছবি দিয়েছেন দর্শকদের। তবে অভিনয়ে প্রিয়াঙ্কা যেমন প্রশংসিত, তেমনই চর্চিত ব্যক্তিগত জীবন নিয়ে। কারণ একটাই, বয়সে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বলিউডের ‘হার্টথ্রব’ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। একের পর এক ‘হিট’ ছবি দিয়েছেন দর্শকদের। তবে অভিনয়ে প্রিয়াঙ্কা যেমন প্রশংসিত, তেমনই চর্চিত ব্যক্তিগত জীবন নিয়ে। কারণ একটাই, বয়সে অনেকটা ছোট ভিনদেশি নিক জোন্স-এর (Nick Jonas)সঙ্গে তার ঘর বাঁধা। তবে সেসব বিবাদের তির একাহাতে সরিয়ে প্রিয়াঙ্কা এখন চর্চিত আন্তর্জাতিক চলচ্চিত্র দরবারে। অভিনয় কেরিয়ার জুড়ে নানা সাফল্যের স্মারকও রয়েছে প্রিয়াঙ্কার মুকুটে।

Advertisements

তবে অতীতের স্মৃতি মনে রাখতে বেশ পটু অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাই তার স্মৃতিতে এবার উঠে এল অতীতের এমন এক ঘটনা, যা বলিউডের ‘ডার্ক-সাইড’-কে তুলে ধরে। হ্যাঁ, এমন পরিস্থিতির মুখোমুখি প্রিয়াঙ্কা চোপড়াকেও হতে হয়েছিল একটা সময়। অতীতের পাতা উল্টে প্রিয়াঙ্কা ভাগ করে নিলেন সেই অভিজ্ঞতা। প্রিয়াঙ্কা বলেন যে একবার একটি ছবিতে কাজ করার সময় ছবির প্রযোজক নাকি তার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন। আর এই ঘৃন্যতম অভিজ্ঞতার স্মৃতি নাকি তিনি এখনও মুছে ফেলতে পারেননি মন থেকে।

Advertisements

প্রিয়াঙ্কার দাবি, কেরিয়ারের শুরুর দিকে একটি গানে নাচের দৃশ্য ছিল। আর সেই দৃশ্য নিয়ে পরিচালকের সঙ্গে আলোচনার সময় নাকি মধ্যস্থতা করে ছবির প্রযোজক বলেন, ‘অন্তর্বাস দেখাতে হবে, নাহলে দর্শক আসবে না সিনেমা দেখতে’। এটা শুনেই প্রিয়াঙ্কা নাকি সেই ছবি থেকে সরে যেতে চেয়েছিলেন। আর প্রিয়াঙ্কার এই পদক্ষেপ দেখে বেশ ক্ষুন্ন হয়েছিলেন প্রযোজক। সেই সময় ‘মুঝসে সাদি করোগী’ ছবির শ্যুটিংয়ের কাজে সেখানে ছিলেন সলমন খানও (Salman Khan)। প্রিয়াঙ্কা বন্ধু হিসেবে সলমনকে সবটা খুলে বলেন। তারপর সেই সময় নাকি সলমন খান তার পাশে দাঁড়িয়ে প্রযোজকের এই প্রস্তাবের বিরোধিতা করেছিলেন।

Advertisements

প্রসঙ্গত, সলমন খান ও প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের কেমেস্ট্রি নিয়ে সেই সময় বেশ গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এই সময়ই সলমনের সঙ্গে ‘ভারত’ ছবির কাজের মাঝেই প্রিয়াঙ্কা সেই কাজ থেকে ব্যহতি নেন। সলমনের সঙ্গেও নাকি সম্পর্কে ছেদ পড়ে প্রিয়াঙ্কার। তবে তারপরেও সলমন খান এভাবে সাহায্য করে ভদ্রতার একটি দৃষ্টান্ত তৈরি করেছিলেন, যা আজও ভোলেন নি প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisements
whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা