whatsapp channel

Sanghasri Sinha: চেহারার কারণে শুনতে হয়েছে কটাক্ষ, সংঘশ্রীর জীবন যেন সিনেমার প্লট

বিনোদন জগৎ মানেই লাইট ক্যামেরা একশন আর তার সাথে মানানসই ফিটনেস এবং লুকস। এই আলোর জগতে অভিনেতা অভিনেত্রীদের সর্বদাই স্লিম এবং ফিট থাকতে হয়। কিন্তু অনেকেই এই ছকভাঙা নিয়মের বাইরে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বিনোদন জগৎ মানেই লাইট ক্যামেরা একশন আর তার সাথে মানানসই ফিটনেস এবং লুকস। এই আলোর জগতে অভিনেতা অভিনেত্রীদের সর্বদাই স্লিম এবং ফিট থাকতে হয়। কিন্তু অনেকেই এই ছকভাঙা নিয়মের বাইরে বেরিয়ে নিজস্বতাটাকে নিজের কাজ এবং অভিনয় দক্ষতার মধ্য দিয়ে ফুটিয়ে তুলেছেন আর তার মধ্যে সংঘশ্রী সিনহা (Sanghasri Sinha) হল এক দৃষ্টান্ত উদাহরণ।

Advertisements

মোটা তাতে কি হয়েছে! সবসময়ই এই পন্থায় বিশ্বাসী টলি পাড়ার নায়িকা সংঘশ্রী সিনহা ধারাবাহিক বা সিনেমায় খুবই পরিচিত মুখ নন। তবে সর্বক্ষণেই নিজস্বতাটাকেই সামনে এনেছেন নিজের কাজের মাধ্যমে। নিজের পায়ের মাটিকে শক্ত করেছেন তিনি। তবে এই ছক ভাঙ্গা নিয়মের বাইরে এবার বেরোলেন অভিনেত্রী। ৩৬ বছর বয়সে নিজেকে প্রথম থেকে শুরু করলেন তিনি। আর সেই নিয়েই নিজে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এ দর্শকদের সঙ্গে শেয়ার করলে সেই জার্নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি পোস্ট করতে দেখা যায় তাকে। যেখানে জিমের মধ্যে খুবই কষ্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ক্যাপশনে লেখা, ‘আবারো পুরনো জীবনে ফিরে পেতে যেতে চাই’।

Advertisements

এই ভিডিওতে একথা স্পষ্ট হয়েছে যে, তিনি আগের মতো নাচ করতে চান। আর সেই উদ্দেশ্যেই নিজেকে স্লিম ফিট করতে এই কষ্ট। আর এই ভিডিও দেখে দর্শকরাও খুবই উৎসাহিত। অভিনেত্রীর এই উদ্যোগ অনেককেই অনুপ্রাণিত করেছে। অভিনেত্রী আরো লিখেছেন, “অনেক দিন আগেই এই যাত্রাটা শুরু করতে চেয়েছিলাম। কিন্তু নিজের লক্ষ্যে অবিচল থাকতে পারিনি বলে হয়তো করতে পারিনি৷ তবে কে কী বলবে ভেবে এই নতুন যাত্রা শুরু করলাম, তা নয় কিন্তু। নিজের জন্য করছি৷ আসলে আমি আবারও আগের মতো নাচ করতে চাই। আবারও সেই পুরনো দিনগুলোয় ফিরে যেতে চাই।”

Advertisements

এখনও অব্দি সেভাবে পরিচিত মুখ নন সংঘশ্রী সিনহা। প্রথমবার সিনে পর্দায় ‘লে ছক্কা’-য় দেখা গিয়েছিল তাকে। তারপর ‘অটোগ্রাফ’, ‘আড্ডা’, ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’ ছবিতেও অভিনয় করেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা