Bengali SerialHoop Plus

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ‘মোহর’-এর শঙ্খ স্যার, বন্ধ সিরিয়ালের শুটিং!

রাত ৮টা বাজলে টেলিভিশনের ওপারে যে কেমিস্টি আমরা দেখতে পাই সেটি হল “মোহর”। ধারাবাহিক। শঙ্খ এবং মোহরের কেমিস্ট্রির জন্য এই ধারাবাহিক এখন টিআরপিতে শীর্ষ স্থানে বিরাজমান। আর করোনাকালে চারিপাশেই এতই খারাপ খবরের মধ্যে এরই মধ্যে এল আবার আর একটি খারাপ খবর। হাসপাতালে ভর্তি হলেন শঙ্ক স্যার ওরফে প্রতীক সেন। রবিবার সকালে হাসপাতালে ভর্তি করানো হয়েছে অভিনেতাকে।

পুজোর জন্য মোহর সেটে দুদিনের ছুটি দেওয়া হয়। বাড়িতেই সকাল থেকেই আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। এর পরেই চিকিৎসার জন্য তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় একটি বেসরকারি হাসপাতালে। তারপর পরিবার থেকে জানা যায়,প্রতীক বহু বছর ধরে রক্তচাপের অসুখে ভুগছেন। আর সেই থেকেই কাল অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসা এবং পর্যবেক্ষণের জন্য তিনি আপাতত হাসপাতালেই ভর্তি। এখন কেমন আছেন চিকিৎসক এবং বাড়ির কোনো সদস্যের থেকে জানা যায়নি।

এই মুহূর্তে ছোট পর্দায় মোহর-শঙ্খ জুটি যথেষ্ট জনপ্রিয়। সদ্য বিয়ে হয়েছে শঙ্খ মোহরের,বিয়ের সাথে সাথে বিচ্ছেদও হয়ে গিয়েছে। গত বছর অক্টোবর মাসের একদম শেষের দিকে শুরু হয়েছে মোহর। মাত্র কয়েক দিনে দর্শকদের মনে পুরোপুরি পাকা জায়গা করে নিয়েছেন সোনামণি সাহা ও প্রতীক সেন। এর আগে এই চ্যানেলেরই খোকাবাবুর হিসাবে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন। সেখানেও নিজের অভিনয় দিয়ে জনপ্রিয় হন প্রতীক। ‘।

বড় পর্দায় অভিনেতার অভিষেক হয়ে গিয়েছে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেঁধে “চল কুন্তল” সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছেন। এর মাঝে ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে আরো একটি ছবি ‘অতিথি’-তে অভিনয় করেছেন তিনি।

Related Articles