Hoop Life

Lifestyle: স্বপ্নে দেখা কোন ৫টি জিনিস ধনী হওয়ার ইঙ্গিত দেয়!

আপনি কি চান আপনার উপরে অর্থনৈতিক সমস্যা মিটে যাক, পয়সার জন্য আপনার কি একেবারে মাথা খারাপ হয়ে যায়? পয়সা প্রচুর রোজগার করছেন, কিন্তু কিছুতেই ভরসা রাখতে পারছেন না? তাহলে এর স্বপ্নবিদরা বলছেন, আপনি যদি এই পাঁচটা জিনিসের স্বপ্ন দেখেন তাহলে আপনার জীবনে কোনদিন অর্থের কোন সমস্যা হবে না। তাই আর দেরি না করে চটপট দেখে ফেলুন যে কোন পাঁচটি স্বপ্ন দেখা আপনার জন্য অত্যন্ত শুভ।

১) অর্থের স্বপ্ন – আপনি যদি স্বপ্নে টাকা-পয়সা নিয়ে স্বপ্ন দেখে থাকেন, তাহলে বুঝবেন আপনার সামনের দিনগুলো অর্থাৎ আগামী দিন অনেক ভালো হতে চলেছে। আমরা অনেক সময় অনেক স্বপ্ন দেখি যেখানে হয়তো টাকা-পয়সা থাকে সকালে ঘুম থেকে উঠে বুঝতে পারি না, স্বপ্নটি শুভ না অশুভ কিন্তু স্বপ্নবিদরা, বলছেন এটি অত্যন্ত শুভ স্বপ্ন।

২) মেরুন শাড়ি পরা কোন যুবতী – স্বপ্নবিদরা বলছেন, আপনি যদি মেরুন শাড়ি পরা কোনো যুবতীকে স্বপ্নে দেখেন তাহলে আপনার ভাগ্য অনেকটাই খুলে যেতে চলেছে।

৩) মন্দিরের স্বপ্ন – আপনি কি স্বপ্নে মন্দিরের স্বপ্ন দেখেছেন, যে কোনো মন্দির আপনার চারপাশে বা কোন বিখ্যাত মন্দিরের যদি স্বপ্ন আপনি দেখে থাকেন, তাহলে বুঝবেন মা লক্ষ্মী আপনার ঘরে আসতে চলেছে।

৪) পিগি ব্যাংকের স্বপ্ন – অনেক সময় স্বপ্নে আসতে পারে পিগি ব্যাংক অথবা লক্ষ্মীর ভার বর্তমানে লক্ষ্মীর ভার হয়তো নতুন প্রজন্ম খুব একটা দেখেনি, খুচরা পয়সা বাঁচানোর জমানোর জন্য তারা জানে পিগি ব্যাংক। যদি আপনার স্বপ্নে আসে তাহলে বুঝতে হবে, আপনার অর্থনৈতিক সংকট একেবারে কেটে যাবে কি হয়েছে গো।

৫) সাদা ঘোড়া – ঘোড়া গতির প্রতীক। আপনি কি স্বপ্নের সাদা ঘোড়া দেখেছেন? তাহলে আপনার জীবনে উন্নতি আসবেই আসবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles