whatsapp channel

Tunisha Sharma: মেকআপ রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা জনপ্রিয় এই নায়িকার, শোকস্তব্ধ অভিনয় জগত

এক অন্ধকার ইতিহাসের পুনরাবৃত্তি বারবার ঘটে চলেছে। 2020 সালে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর তথাকথিত আত্মহত্যার ঘটনা দিয়ে যা শুরু হয়েছিল, তা যেন থামার নাম নেই। হয়তো সেদিন অগণিত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

এক অন্ধকার ইতিহাসের পুনরাবৃত্তি বারবার ঘটে চলেছে। 2020 সালে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর তথাকথিত আত্মহত্যার ঘটনা দিয়ে যা শুরু হয়েছিল, তা যেন থামার নাম নেই। হয়তো সেদিন অগণিত সুশান্ত-ভক্তদের মধ্যে ছিলেন অভিনেত্রী টিউনিশা শর্মা (Tunisha Sharma)। তিনিও হয়তো চেয়েছিলেন সুশান্তের মৃত্যুর সঠিক বিচার। কিন্তু 2022 সালের শেষে নিজেকেই শেষ করে দিলেন অত্যন্ত সম্ভাবনাময়ী এই অভিনেত্রী।

Advertisements

টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ টিউনিশা। ইদানিং তিনি অভিনয় করছিলেন ‘আলিবাবা : দাস্তান -এ- কাবুল’ ধারাবাহিকে শেহজাদি মরিয়মের চরিত্রে। 24 শে ডিসেম্বর এই ধারাবাহিকের শুটিং চলাকালীন সহ-অভিনেতা শিজান মহম্মদ খান (Sheezan Mohammed Khan)-এর মেকআপ রুম থেকে উদ্ধার হয় টিউনিশার ঝুলন্ত দেহ। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, আত্মহত্যা করেছেন টিউনিশা। আপাতত টিউনিশার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়ে মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে। বর্তমানে পুরো ঘটনাটির তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে মৃত্যুর মাত্র পাঁচ ঘন্টা আগে অভিনেত্রীর করা শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট যেখানে মরিয়মের লুকে স্ক্রিপ্ট হাতে নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি ও লিখেছিলেন, যাঁরা তাঁদের প‍্যাশনকে অনুসরণ করেন, তাঁদের থেমে যাওয়া উচিত নয়।

Advertisements

Advertisements

এই সোশ্যাল মিডিয়া পোস্ট প্রশ্ন তুলছে, সত্যিই কি আত্মহত্যা করেছেন টিউনিশা! এমনকি চারদিন আগেও নিজের হাসিমুখের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে তিনি লিখেছিলেন, খুশি থাকাই যথেষ্ট। দুটি পোস্টেই রয়েছে ইতিবাচকতার ছোঁয়া। ফলে টিউনিশার মৃত্যুতে ক্রমশ ঘনাচ্ছে রহস্য।

Advertisements

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ‘ভারত কা বীর পুত্র : মহারাণা প্রতাপ’-এর মাধ্যমে ছোট পর্দায় ডেবিউ করেন টিউনিশা। একাধিক ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি বড় পর্দায় ‘ফিতুর’-এর মাধ্যমে ডেবিউ করেছিলেন তিনি। ‘কহানী 2’-তে টিউনিশাকে দেখা গিয়েছিল বিদ্যা বালন (Vidya Balan)-এর মেয়ের চরিত্রে। কিন্তু মাত্র কুড়ি বছর বয়সে চলে গেলেন টিউনিশা। আগামী 4 ঠা জানুয়ারি ছিল তাঁর জন্মদিন। টিউনিশার আকস্মিক প্রয়াণে স্তম্ভিত মুম্বইয়ের বিনোদন জগত। তাঁর সহকর্মীরা টিউনিশার আত্মার শান্তি কামনা করেছেন।

whatsapp logo
Advertisements