whatsapp channel

Sreelekha Mitra: ফের কটাক্ষের শিকার শ্রীলেখা!

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)-কে প্রায়ই দেখা যায় তাঁর সন্তানসম পোষ্যদের সাথে বিভিন্ন ধরনের ভিডিও ও ছবি শেয়ার করতে। এই পোষ্যদের মধ্যে সবচেয়ে দুষ্টু হল ‘নেকু’। জাতে সে ইন্ডিয়ান পারিয়া। কিন্তু…

Avatar

Nilanjana Pande

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)-কে প্রায়ই দেখা যায় তাঁর সন্তানসম পোষ্যদের সাথে বিভিন্ন ধরনের ভিডিও ও ছবি শেয়ার করতে। এই পোষ্যদের মধ্যে সবচেয়ে দুষ্টু হল ‘নেকু’। জাতে সে ইন্ডিয়ান পারিয়া। কিন্তু তার মাথায় তিনশো বছরের দুষ্টুমি পোরা। সাম্প্রতিক কালে শ্রীলেখা ফেসবুকে কয়েকটি ছবি ও একটি ভিডিও শেয়ার করেছিলেন যাতে দেখা গিয়েছে, নেকু সকালে উঠেই শ্রীলেখার প্রিয় নতুন সোফা ছিঁড়ে ফালাফালা করে দিয়েছে। শ্রীলেখা দেখালেন, কিভাবে সোফার স্পঞ্জ বের করেছে নেকু। কিন্তু কোনো ভ্রুক্ষেপ নেই নেকুর। নেকু তো নেকুই। সে বেচারির মতো মুখ করে বসে আছে। এছাড়াও সে মানতে নারাজ, সোফা ছেঁড়ার মতো কৃতকর্ম সে করতে পারে। এত সুন্দর ও মন ভালো করে দেওয়া একটি ভিডিও ও ছবিগুলির কমেন্ট বক্সে হঠাৎই এক নেটিজেন শ্রীলেখাকে কটাক্ষ করেছেন ‘কুকুরের মা’ বলে।

যোগ্য উত্তর দিয়েছেন শ্রীলেখাও। তিনি কমেন্ট বক্সেই ওই নেটিজেনকে জবাব দিয়েছেন, সত্যিই তিনি কুকুরের মা। এরপরেই ওই নেটিজেনকে অন্য নেটিজেনদের একাংশ ট্রোল করে বলেন, একটি ভাষা শিখতে যথেষ্ট সময় লাগে, কিন্তু তার থেকেও বেশি সময় লাগে ওই ভাষার ব্যবহার শিখতে। অনেকে লিখেছেন, শ্রীলেখার পাশে তাঁরা আছেন। কারণ অভিনেত্রী যথেষ্ট ভালো কাজ করছেন।

পশুপ্রেমী শ্রীলেখার বাড়িতেও রয়েছে চারটি সারমেয়। তাদের যথেষ্ট যত্ন নেন তিনি। কয়েক মাস আগে নেকুকে কয়েকজন বিষ খাইয়ে মারতে চেয়েছিল। শ্রীলেখা এই ঘটনার প্রতিবাদে একটি লাইভ ভিডিও বানিয়েছিলেন। তাঁর অ্যাপার্টমেন্টের কয়েকজন বাসিন্দা অভিযোগ করেন, নেকু নাকি তাঁদের কামড়াতে গিয়েছিল। পরে দেখা যায়, এই অভিযোগ ছিল মিথ্যা।

তবে নেকু আছে নেকুর মতোই। অযথা কামড় দেওয়া তার পছন্দ নয়। কিন্তু মিথ্যাবাদী ও ট্রোলারদের শুধু নেকু নয়, সব কুকুরই কামড়ে দেবে।

whatsapp logo