whatsapp channel
Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: শরীর থেকে চুঁইয়ে পড়ছে জল! ভক্তদের ঘুম কাড়লেন ‘জলপরী’ ঋতাভরী

বাংলা বিনোদন জগতের ছোট ও বড়- দুই পর্দাতেই বেশ পরিচিত মুখ তিনি। প্রায়ই তার সৌন্দর্যে ঘায়েল হন অনুরাগীরা। তিনি আর কেউ নন, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনয়ে ততটা সক্রিয় না হলেও সামাজিক মাধ্যমের পর্দায় বেশ সক্রিয় স্টুডিওপাড়ার এই অভিনেত্রী। প্রায়ই নানা লুকে নিজেকে মেলে ধরেন। আর তাতেই মুগ্ধ হয় নেটিজেনরা। কখনো শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন বোল্ড পোশাকে নিজের কায়াকে আবদ্ধ করেন অভিনেত্রী। আর তাতেই উষ্ণতার ঝড় ওঠে সামাজিক মাধ্যমে।

আর বছরের শুরুতে ফের আলোড়ন ফেললেন অভিনেত্রী। কনকনে ঠান্ডার মাঝেই ‘জলপরী’ হয়ে উঠলেন তিনি। সামাজিক মাধ্যমে পোস্ট করলেন একগুচ্ছ ছবি। পিছনে সমুদ্রের বিস্তীর্ণ জলরাশি ও নীল সাদা আকাশের নৈসর্গিক মেলবন্ধন। তার মাঝেই একবুক জলে দাঁড়িয়ে অভিনেত্রী। কখনো নিজের ভেজা শরীর নিজের হাতেই স্পর্শ করে গায়ে রোদের উত্তাপ মাখছেন অভিনেত্রী, কখনো আবার দুহাত প্রসারিত করে ছড়িয়ে দিচ্ছেন জলের ছিটেফোঁটা। ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে সরু ফিতের সবুজ রংয়ের ব্রালেটে। তার উপর সাদা শার্ট পরেছেন ঠিকই, তবে তার বোতাম খোলা। যার ফলে শার্টের ফাঁকে উন্মুক্ত হয়েছে ফর্সা বক্ষবিভাজিকা। খোলা চুল ভিজেছে জলে। মুখে নিউড মেকআপ। তবে এই ফটোশ্যুটের পরতে পরতে ধরা দিয়েছে অভিনেত্রীর উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তি। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ওয়াটার বেবি’।

আর অভিনেত্রীর এই উষ্ণ ছবি বুকের ধড়ফড়ানি বাড়িয়ে দিয়েছে অনুরাগীদের। ভেজা শরীর যেন আরো আকর্ষণীয় হয়ে উঠেছে নেটিজেনমহলে। তারই প্রতিফলন দেখা গেছে পোস্টের কমেন্ট বক্সে। অনেকেই আগুন ও ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। অনেকেই আবার ব্যক্ত করেছেন নিজেদের মনের ভাবাবেগ। কেউ লিখেছেন, ‘কে বলেছে বাইরে এত ঠান্ডা। আপনাকে দেখেই তো গরম হয়ে গেলাম’; কেউ আবার লিখেছেন, ‘জলের উপর ধোঁয়া উড়ছে’; আবার একজন বলেছেন, ‘জল থেকে উঠে আসুন, ঠান্ডা লেগে যাবে যে’।

প্রসঙ্গত, সম্প্রতি দিদির বিয়ে নিয়ে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্টকে ঘিরে তৈরি হয়েছে কটাক্ষের বাতাবরণ। অনেকেই যেমন অভিনেত্রীর বিয়ে নিয়ে ভাবধারাকে মেনে নিতে পারেননি, অনেকেই আবার সেটিকে সাপোর্ট করেছেন। তবে এসব কটাক্ষ একাহাতে সামলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন তার জবাব।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা